সন্তু লারমা এক মুখে দুই নীতির কথা বলেন-দীপংকর তালুকদার

রবিবার, ১১ ডিসেম্বর, ২০১৬, ০৫:৪৭:৪১
সন্তু লারমা এক মুখে দুই নীতির কথা বলেন-দীপংকর তালুকদার
রাঙ্গামাটিঃ-সন্তু লারমা এক মুখে দুই নীতির কথা বলেন বলে মন্তব্য করেছেন সাবেক পার্বত্য প্রতিমন্ত্রী ও আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটির সদস্য দীপংকর তালুকদার এমপি। তিনি বলেন, সেনাবাহিনীর অনুষ্ঠানে গেলে তিনি পার্বত্য এলাকায় শিক্ষা, সংস্কৃতি তথা পার্বত্যঞ্চলের উন্নয়নে সেনাবাহিনীর প্রশংসা করেন। আবার অন্যদিকে অন্যান্য অনুষ্ঠানে পার্বত্য অঞ্চলে অপারেশন উত্তরণ নামে সেনা শাসন চলছে বলেও মন্তব্য করেন।
শনিবার (১০ ডিসেম্বর) সন্ধ্যায় রাঙ্গামাটি ডিপ্লোমা ইঞ্জিনিয়ার ইন্সটিটিউটে রাঙ্গামাটি মৎস্য শ্রমিক বহুমুখী সমবায় সমিতির সংবর্ধনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
রাঙ্গামাটি জেলা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক শামছুল আলমের সভাপতিত্বে সংবর্ধনা সভায় এসময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ালীগের সহ-সভাপতি চিংকিউ রোয়াজা, হাজী কামাল উদ্দীন, হাবিবুর রহমান হাবিব, রাঙ্গামাটি জেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক ও প্রধান উপদেষ্ঠা কে এম জসিম উদ্দিন বাবুল, জেলা কৃষকলীগের সভাপতি জাহিদ আকতার, রাঙ্গামাটি মৎস্য শ্রমিক বহুমুখী সমবায় সমিতির সভাপতি আবুল বশর, সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন, রাঙ্গামাটি আওয়ামীলী মৎস্য জীবিলীগ আহবায়ক উদয়ন বড়ুয়া,  প্রমুখ।
দীপংকর তালুকদার শ্রমজীবি মানুষের কথা তুলে ধরেন বলেন, আওয়ামীলীগ সরকার শ্রমজীবি মানুষের উন্নয়ন কথা চিন্তা করে বলেই পার্বত্য অঞ্চলে আগে ফার্নিচার ব্যবসায়ীরা দোকানে ফার্নিচার তুলতে পারতো না। কিন্তু আওয়ামীলীগ সরকার ক্ষমতায় আসার পর এর সমস্যা দুর হয়েছে। তিন মাস কাপ্তাই হ্রদে মাছ মারা বন্ধ থাকাকালীন সময়ে ভিজিএফ কার্ড চালু মাধ্যমে জেলেদের কষ্ট লাঘব করা হয়েছে। যা আওয়ামীলীগ সরকার ক্ষমতায় আসার পর এইসব কার্যক্রম চালু করা হয়।
তাই জন নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শাক্তিশালী করে এদেশের মানুষের ভাগ্য ও এলাকায় উন্নয়ন তরান্বিত করতে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানান তিনি।
mongsai79@gmail.com

Comments