আইভিকে আইসক্রিম প্রস্তুত রাখতে বললেন শামীম

নারায়ণগঞ্জ প্রতিনিধি
নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী সেলিনা হায়াৎ আইভীকে আইসক্রিম প্রস্তুত রাখতে বললেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান।

তিনি সাংবাদিকদের বলেন, 'আপনাদের মাধ্যমে আমি আমার বোনকে বলতে চাই সে যেন আমার জন্য আইসক্রিম রেডি রাখে। কারণ সে বিপুল ভোটে জয়লাভ করবে। জয়লাভ করে আমাকে সে প্রচুর আইসক্রিম খাওয়াবে।'

বৃহস্পতিবার দুপুর আড়াইটার দিকে শহরের ১২ নম্বর ওয়ার্ডের বার একাডেমি কেন্দ্রে প্রকাশ্যে ভোট দেন শামীম ওসমান। এর আগে তিনি সাংবাদিকদের সঙ্গে কথা বলেন।

গত ৯ ডিসেম্বর নারায়ণগঞ্জে এক সংবাদ সম্মেলনে সেলিনা হায়াৎ আইভীকে ‘শাস্তি’ দেয়ার ঘোষণা দেন নগর আওয়ামী লীগের আলোচিত নেতা শামীম ওসমান। তিনি বলেন, এই শাস্তি তিনি দেবেন ২২ ডিসেম্বর ভোটে আইভীর জয়ের পর। তবে এই শাস্তি কোনো যন্ত্রণাদায়ক হবে না। তিনি আইভীর কাছ থেকে আইসক্রিম খাবেন মাত্র। তিনি বলেন, ‘শাস্তি আমি ওকে অবশ্যই দেবো একটা, শাস্তি আমি ওকে একটা দেবো। সেই শাস্তি হবে ২২ তারিখের পরে। জয়লাভ করার পর নেত্রীর কাছে যাবো, আপনাদেরকেও বাইরে রাখবো, চিন্তা করবেন না। আমি আইসক্রিম খেতে খুব পছন্দ করি। ওকে ফাইন করবো। বলবো, আমাকে  প্রচুর আইসক্রিম খাওয়াও, বিকজ আই লাভ আইসক্রিম।’

Comments