নাসিক নির্বাচন লাইভ

 
নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে ভোটের সার্বিক পরিস্থিতিতে সন্তোষ প্রকাশ করে রিটার্নিং কর্মকর্তা মো. নুরুজ্জামান বলেছেন, নির্বাচন সুষ্ঠু ও সুন্দরভাবেই হচ্ছে। বৃহস্পতিবার সকাল এ কথা বলেন তিনি।
 
'শান্তিপূর্ণ ভোট হচ্ছে'। নারায়ণগঞ্জ নির্বাচন নিয়ে ধানমন্ডিতে আওয়ামী কার্যালয়ে প্রেস ব্রিফিংয়ে এ কথা বলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ।
 
'ভোটের শুরু থেকে ফলাফল দেওয়ার আগ পর্যন্ত পোলিং এজেন্টদের মাঠে থাকার আহ্বান'।বিএনপির কেন্দ্রীয় কার্যালয় থেকে সকালে সংবাদ সম্মেলনে একথা জানান বিএনপির যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। 
 
নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার মঈনুল হক বলেছেন, 'আজ নারায়ণগঞ্জ বাসী সকাল থেকেই কোন অভিযোগ ছাড়া ভোট দিচ্ছেন, শান্তিপূর্ণ ভোট হচ্ছে।' বৃহস্পতিবার সকালে শহরের ১৩ নম্বর ওয়ার্ডের আদর্শ স্কুল কেন্দ্রে ভোট গ্রহণ পরিদর্শনে গিয়ে এ কথা বলেন তিনি।
 
নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী সেলিনা হায়াৎ আইভী বলেছেন, 'সুষ্ঠুভাবে ভোট হলে নৌকার বিজয় নিশ্চিত। সকাল থেকে নির্বাচন সুষ্ঠু হচ্ছে। শেষ পর্যন্ত এ অবস্থা থাকলে নৌকার বিজয় হবে। বিজয় হবে জনতার।'
 
নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য ও আওয়ামী লীগ নেতা শামীম ওসমান দুপুরের দিকে সিটি করপোরেশন নির্বাচনের ভোট দেবেন। নারায়ণগঞ্জ বার একাডেমি কেন্দ্রে ভোট দেবেন তিনি।
 
নারায়ণগঞ্জের পশ্চিম দেওভোগ এলাকার শিশুবাগ বিদ্যালয় কেন্দ্রে ভোট দিয়েছেন আওয়ামী লীগের মেয়র প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভী। বৃহস্পতিবার সকাল সাড়ে নয়টায় ভোট দেন তিনি।
 
বিএনপি মনোনীত প্রার্থী সাখাওয়াত হোসেন ভোট প্রদান শেষে সাংবাদিকদের বলেন, অবাধ সুষ্ঠু নির্বাচন হলে জনগণ যে রায় দিবে সে রায়ই মেনে নেবো।' তিনি আরো বলেন, আমি চাই নির্বাচন অবাধ হোক। মানুষ এসে ভোট দিক। প্রশাসনও নিরপেক্ষ হোক যাতে, ভোটাররা নির্ভয়ে ভোট দিতে পারেন। এখন পর্যন্ত কোন খারাপ খবর আসেনি।
 
ভোট দিলেন বিএনপি মনোনীত মেয়র প্রার্থী অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন। বৃহস্পতিবার সকাল সোয়া ৮টার দিকে শহরের ১৩ নম্বর ওয়ার্ডের আদর্শ স্কুল কেন্দ্রে ভোট দেন তিনি।
 
কড়া নিরাপত্তার মধ্য দিয়ে বৃহস্পতিবার সকাল ৮টায় শুরু হল নাসিক নির্বাচনের ভোট গ্রহণ পর্ব।

Comments