কুমিল্লায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৫

কুমিল্লায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৫
 
কুমিল্লায় পৃথক সড়ক দুর্ঘটনায় পাঁচজন নিহত হয়েছেন। শুক্রবার সকালে জেলার সদর দক্ষিণ উপজেলার দয়াপুর ও বুড়িচং উপজেলার নিশ্চিন্তপুর কাঁচাবাজার এলাকায় পৃথক এ দুর্ঘটনা ঘটে। 
 
জানা যায়, শুক্রবার সকাল সাতটার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের জেলার সদর দক্ষিণ উপজেলার দয়াপুর এলাকায় মুরগিবাহী একটি পিকআপভ্যান সড়কের পাশে একটি হোটেলের সামনে দাঁড়িয়েছিল। এসময় একটি ট্রাক পেছন থেকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই চারজন নিহত হন।
 
নিহতরা হলেন- মৌলভীবাজার জেলার সদর উপজেলার নবীপুর গ্রামের খিপেস দাসের ছেলে পিকআপভ্যানের চালক সুমন দাস (৩০), হবিগঞ্জ জেলার নবীগঞ্জ উপজেলার বালিধারা গ্রামের মাহমুদ মিয়ার ছেলে পিকআপভ্যানের হেলপার ইকবাল হোসেন (২৬) এবং একই জেলা সদরের আন্দ্রা গ্রামের মৃত এরশাদ মিয়ার ছেলে আয়নাল হোসেন (২৩) ও মনসুর হোসেন (২১)।
 
দুর্ঘটনার পর ঘাতক ট্রাকটি দুর্ঘটনাস্থল থেকে দ্রুত পালিয়ে যান। হাইওয়ে পুলিশ নিহতদের মরদেহ ও দুর্ঘটনা কবলিত পিকআপভ্যানটি উদ্ধার করে ময়নামতি হাইওয়ে থানায় নিয়ে যায়।
 
অপরদিকে শুক্রবার সকাল ৯টার দিকে জেলার বুড়িচং উপজেলার নিশ্চিন্তপুর এলাকায় সড়ক পারাপারের সময় মালবাহী একটি ট্রাকের চাপায় আজগর আলী (২০) নামে পথচারী ঘটনাস্থলে নিহত হন। তিনি চট্টগ্রাম জেলার ভুশপুর উপজেলার দাতমারা গ্রামের আবু তাহেরের ছেলে। 
 
ময়নামতি হাইওয়ে থানার ওসি মাহাবুবুর রহমান জানান, দুপুরে নিহতদের লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। পৃথক দুর্ঘটনার বিষয়ে সংশ্লিষ্ট থানায় মামলা হয়েছে।

Comments