বিলাইছড়িতে কাল সকাল-সন্ধ্যা নৌপথ অবরোধ

রবিবার, ১১ ডিসেম্বর, ২০১৬, ০৭:৫৭:১১
বিলাইছড়িতে কাল সকাল-সন্ধ্যা নৌপথ অবরোধ
বিলাইছড়িঃ-রাঙ্গামাটি জেলার বিলাইছড়ি উপজেলায় অপহৃত যুবলীগ নেতা দয়াল তঞ্চঙ্গ্যার মুক্তির দাবিতে সোমবার (১২ ডিসেম্বর) উপজেলা আওয়ামীলীগ ও এর অঙ্গসংগঠন কর্তৃক সকাল-সন্ধ্যা নৌপথ অবরোধের কর্মসূচি দেয়া হয়েছে।
রবিবার সন্ধ্যায় বিলাইছড়ি উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে দলীয় সভার সিদ্ধান্তের প্রেক্ষিতে আ.লীগ নেতা সুরেশ কান্তি তঞ্চঙ্গ্যা, রাসেল মার্মা, অভিলাষ তঞ্চঙ্গ্যা, চাথোয়াই মার্মা ও অন্যান্য নেতৃবৃন্দের উপস্থিতে স্থানীয় সাংবাদিকদের নিকট অবরোধ কর্মসূচি ঘোষণা করেন  উপজেলা আ.লীগ সাধারণ সম্পাদক শেখ শহীদুল ইসলাম। এসময় তিনি সোমবার নৌপথে বিলাইছড়ি উপজেলায় সকাল ৬টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত কোন নৌযান চলাচল করবেনা এবং এলক্ষ্যে বিভিন্ন পয়েন্টে অবরোধ সফল করার জন্য দলীয় নেতা কর্মীরা নিয়োজিত থাকবে আর দয়াল তঞ্চঙ্গ্যাকে যদি মুক্তি দেয়া নাহয় তাহলে পরবর্তীতে আরও কর্মসূচি দেয়া হবে বলে জানান।
উল্লেখ্য, শনিবার দিবাগত রাত ১২টার দিকে দয়াল তঞ্চঙ্গ্যাকে ফারুয়ার উলুছড়ির নিজ বাড়ি থেকে অপহরণ করা হয়েছিল। এই ঘটনায় আ.লীগ জেএসএসকে দায়ী করলেও জেএসএস থেকে তা অস্বীকার করে ঘটনাটির সাথে জেএসএস সম্পৃক্ত নয় বলে জেএসএস সম্পাদক বীরোত্তম তঞ্চঙ্গ্যা জানিয়েছেন।
mongsai79@gmail.com

Comments