পর্যটন কেন্দ্রগুলোকে নতুন স্থাপনা নির্মাণ করে পার্বত্য এলাকার এতিহ্য ও সংস্কৃতি ফুটিয়ে তুলতে হবে-দিলীপ কুমার বণিক

পর্যটন কেন্দ্রগুলোকে নতুন স্থাপনা নির্মাণ করে পার্বত্য এলাকার এতিহ্য ও সংস্কৃতি ফুটিয়ে তুলতে হবে-দিলীপ কুমার বণিকবান্দরবানঃ-বান্দরবানে নবসাজে সাজছে পর্যটন কমপ্লেক্স বনপ্রপাত ও মেঘলা পর্যটন কেন্দ্র। শনিবার বিকেলে জেলা প্রশাসক দিলীপ কুমার বণিক বান্দরবানের অদূরে পর্যটন কেন্দ্র বনপ্রপাত ও মেঘলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পর্যটন কেন্দ্রগুলোর উন্নয়ন কাজ পরিদর্শন ও বিভিন্ন ফলকের উদ্বোধন করেন।
এসময় আরো উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সুজন চৌধুরী, জেলা প্রশাসকের সহধর্মীনী সুর্বণা চৌধুরী, নেজারত ডেপুটি কালেক্টর হোসাইন মোহাম্মদ আল মুজাহিদ, নির্বাহী ম্যাজিস্ট্রেট মো: শামীম, ইফতেখারুল আলম, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মিনারুল হকসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মীরা।
এসময় প্রায় দশ লক্ষ টাকা ব্যায়ে পর্যটন কেন্দ্র বনপ্রপাতের সিড়ি ও পর্যটকদের বসার স্থান এবং মেঘলায় চল্লিশ লক্ষ টাকা ব্যয়ে অফিস কমপ্লেক্স, সিড়ি ও বিদ্যুৎ সম্প্রসারণের কাজের উদ্বোধন করা হয়।
অনুষ্টানে জেলা প্রশাসক দিলীপ কুমার বণিক জানান, বান্দরবানের সকল পর্যটন কেন্দ্রগুলোকে পর্যটকদের আকর্ষিত করতে নানান উন্নয়ন কর্মকান্ড সম্প্রসারণ করছে জেলা প্রশাসন। জেলা প্রশাসনের পরিচালিত সকল পর্যটন কেন্দ্রে দিন দিন নতুন স্থাপনা নির্মাণ করা হবে এবং পার্বত্য জেলার এতিহ্য ও সংস্কৃতি ফুটিয়ে তুলে বিভিন্ন স্থাপনার মধ্য দিয়ে পর্যটকের জন্য বিভিন্ন সুযোগ সুবিধার ব্যবস্থা করা হবে।

Comments