****'''মিষ্টি বর আর দুষ্টু বউ'''****

Image result for love story imageএই যে। আপনি কিন্তু আমাকে আমার অনুমতি ছাড়া স্পর্শ করবেন না।
: মানে কি!! বুঝলাম না।
: বুঝতে হবে না। আপনি আমাকে স্পর্শ করবেন না। করলে কিন্তু আমি কান্না করবো।
: ওকে, স্পর্শ করবোনা, কান্না করতে হবে না। এখন একটু সরে বসেন, আমি ঘুমাবো। এইভাবে বিছানার মাঝখানে বসে থাকলে আমি ঘুমাবো কি ভাবে?😒
.
: শোনেন, আমি আপনার ৫ বছরের ছোট। তাই আমাকে আপনি বলবেন না। আমাকে আপনি তুমি করে বলবেন। আর আমি আপনাকে আপনি করে বলবো।
: কেন এমনটা হবে? হয় দুজনে তুমি বলবো না হয় আপনি।
: দেখুন কথা না শুনলে কিন্তু কান্না করবো।
: কি আজব,,,, কথায় কথায় কাদতে হবে নাকি?
: না। আগে বলেন রাজি কিনা?
: ওকে, রাজি। তুমি ঘুমাবে না?
.
: শোনেন আজ রাতে আমি আপনি কেউ ঘুমাবো না।
: কেন?
: আমি না সারা জীবন কোন প্রেম করিনি। সব সময় ভেবেছি, যাকে বিয়ে করবো, তার সাথেই প্রেম করবো। আর যত দিন তাকে ভালবাসতে পারবো না ততোদিন তাকে স্পর্শ করতে দিবো না।
: ওহহ আচ্ছা। এর সাথে না ঘুমানোর কি কারণ বুঝলাম না।
: আপনি আজ ঘুমাবেন না। আজ সারা রাত আপনার সাথে গল্প করবো। 😊
: কি গল্প?
.
: আমার বরকে নিয়ে আমি যত স্বপ্ন দেখছি,,,, সেই গল্প।
: এমা,,,,, আমি না আজ খুব ক্লান্ত। কাল গল্প করি।
: না,,,,, আজকেই। আপনি ঘুমালে কিন্তু আপনার গায়ে পানি ঢেলে দিবো।
: কয় কি (এই শীতের রাতে) । না থাক তার চেয়ে বরং গল্প করি। বলো কি বলবে?
: আপনি তো আচ্ছা বরিং মানুষ। কথা বলতেও পারেন না ঠিক ভাবে। আমার নাম জিজ্ঞেস করেন।
.
: ওহহ আচ্ছা তোমার নামতো রিয়া, তাই না।
: আরে ধুর এভাবে কি কেউ জিজ্ঞেস করে।
: তাহলে কি ভাবে জিজ্ঞেস করে?
: বলবেন,,,, "তোমার নাম কি। "
: কিন্তু আমি তো তোমার নাম জানি।
: ইহহহহ,,,,,😡 আপনাকে কিন্তু😡😡। যা বলতে বলছি তাই বলেন।
: ওকে,,,, তোমার নাম কি?
: আমি রিয়া ।
: কিসে পড়ো?
: অনার্স ২য় বর্ষ।
: আর কি?
: ধুর ছাই,,,, কি বরিং মানুষ আপনি।
: আবার কি করলাম!!
: ওকে আপনার প্রশ্ন করতে হবে না। আমি নিজে থেকেই বলছি।
.
.
: জানেন আমার সব ফ্রেন্ড রা রিলেশন করতো। কিন্তু আমি করতাম না।
: কেন??
: কারণ আমি আমার বরের দুষ্টু মিষ্টি বউ হতে চাইছি সব সময়।
: কি রকম??
: আমি সব সময় চাইছি,,,, আমার সব ভালবাসা আমি আমার বরকে দিবো। আর ওকে খুব জ্বালাবো।
: কি রকম?
: জানেন, আমার চাহিদা গুলো খুব সামান্য। আমার বাড়ি, গাড়ি, ভালো পোশাক, দামি ফার্নিচার কিছুই চাইনা।
.
: তাহলে কি চাই??
: রোজ সকালে আপনি যখন অফিসে যাবেন, তখন আমার কপালে একটা চুমু দিবেন।
: আর??
: দুপুরে খাবার আগে যেখানেই থাকেন, আমাকে একটা কল দিবেন। না হলে আমি না খেয়েই থাকবো।
: ওকে দিবো। আর??
: অফিস থেকে ফেরার সময় আমার জন্য, চকলেট, আইসক্রিম, ফুসকা, কিছু না কিছু আনতে হবে।
: আর??
.
: যদি কখনো ভুলে যান তবে আবার বাইরে পাঠাই দিবো।
: ওকে আনবো। আর?
: ভালবাসা দিবস, মেরেজ ডে, সহ সব ভালো ভালো দিনে আমায় নতুন করে প্রপোজ করতে হবে। কিন্তু কোন ফুল দেওয়া যাবে না।
: এটা কেমন কথা!!!😱😱
: জী এমনি কথা।
: আর?? 
: আমার কুয়াশা, চাদনী রাত, ঠান্ডা খুব ভালো লাগে। তাই মাঝে মাঝে ঘুরতে নিয়ে যেতে হবে। ব্যস্ত থাকলে বলবো না।
: ওকে।
.
: মাঝে মাঝে চাদনী রাতে, বেল কোনিতে বসে এক কাপে দুজন কফি খাবো।
: এক কাপে কেন?
: হুম এক কাপেই খাবো।
: ওকে, আর??
: মাঝে মাঝে বৃষ্টির রাতে ছাদে গিয়ে দুজন ভিজবো। আর আপনি কদম ফুল দিয়ে আমায় প্রপোজ করবেন।
: এই শহরে কদম ফুল কই পাবো??
: আমি জানি না। আর রাগ করলেও কদম ফুল দিয়ে রাগ ভাঙ্গাতে হবে।
: এটাতো রীতিমত টর্চার। সারা বছর কদম ফুল কই পাবো?
: আমি জানি না। 😊
: আচ্ছা অন্য ফুলের কথা বলো।
: না। কদম ফুল না দিতে পারলে আমায় কোলে নিতে হবে, যতক্ষণ মন ভালো হয়নি ততক্ষণ কোলে নিয়ে থাকতে হবে।
: এই ৪৮ কেজির বস্তা কোলে নিলে আমি বাচবো!!😱😱
.
: আমি জানি না। কয়দিন পর আরো মোটা হবো। তবুও কোলে নিতে হবে।
: বলে কি!! প্রথমের গুলাইতো ভালো ছিলো। 😒😭
: সব গুলাই ভালো, কোলে নিবে কিনা বলেন?
: ওকে বাবা নিবো। 😊
.
: শোনেন।
: হুম বলো।
: আপনার এই বোকা বোকা চশমাটা একটু খুলবেন?
: কেন??😱
: আপনাকে দেখবো। এত মোটা ফ্রেমের চশমা পড়েন, এখনো ভালো করে আপনাকে দেখি নাই।
: আচ্ছা আমি ঘুমাবো,,,, কাল কথা হবে গুড নাইট।
.
: এই যে শোনেন এখানে তো একটা বালিশ, আমি কোথায় ঘুমাবো?
: আমার বুকের উপর।
: মানে?
: তোমার যেমন আমাকে নিয়ে অনেক স্বপ্ন। ঠিক তেমন তোমাকে নিয়ে আমার একটা স্বপ্ন। আমার বউ সব সময় আমার বুকে মাথা দিয়ে ঘুমাবে। সারাদিন যত রাগ ঝগড়াই হোক , রাতের বেলায় যেন কেউ কখনো অন্যজনকে ছাড়া না ঘুমাতে পারে।
mongsai79@gmail.com

Comments