সাহায্য জন্য আবেদন



মহোদয়,
যথাবিহীত সম্মান প্রদর্শন পূর্বক বিনীত নিবেদন এই যে, আমি রাঙ্গামাটি জেলাধীন রাজস্থলী উপজেলার ২নং গাইন্দ্যা ইউনিয়নের তাইতং পাড়ার একজন অনাথ দিন মজুর। আমি গত সেপ্টেম্বর/২০১৬ মাসে দিন মজুরী কাজে জুমে কাজ করার সময় হঠাৎ পা পিছলে পাহাড় থেকে পরে যায় এবং জুমে কর্তনকৃত গাছের গোড়ায় আঘাট পাই। সেখান থেকে আমাকে অজ্ঞান অবস্থায় রাজস্থলী স্বাস্থ্য কমপ্লেক্সে আনলে হাসপাতাল কর্তৃপক্ষ চট্টগ্রামে রেফার করেন। হাসপাতালের এম্বুলেন্সে চট্টগ্রাম পৌছালে পরীক্ষা নিরীক্ষার পর ডাক্তার জানান যে, মুত্রাশয় ও মলাশয় আঘাটের দরুন এক হয়ে গেছে যা অপারেশন করতে হবে। অপারেশন করার জন্য ৬০,০০০/-(ষাট হাজার) টাকা লাগবে। আমি একজন অনাথ দিনমজুর হিসেবে টাকা যোগাড় করতে না পাড়ায় অপারেশন করা সম্ভব হয়নি। এমতাবস্থায় আপনার নিকট হইতে অপারেশনের জন্য আর্থিক সাহার্য্য পাওয়ার জন্য আবেদন করছি।
অতএব, মহোদয় কৃপা বিতরণ পূর্বক আমার সমস্যা সমূহ বিবেচনা করিয়া অপারেশনের জন্য আর্থিক সাহার্য্য প্রদান করতঃ মহোদয়ের একান্ত মর্জি হয়।
বিনীত নিবেদক
(হলামংসিং মারমা)
পিতাঃ মৃত পাইসুইঅং মারমা
মাতাঃ মৃত পুওয়াইপ্রু মারমা
গ্রামঃ তাইতং পাড়া
২নং গাইন্দ্যা ইউনিয়ন
রাজস্থলী, রাঙ্গামাটি পার্বত্য জেলা।
mongsai79@gmail.com

Comments