বান্দরবানে স্কুল ছাত্রীকে ধর্ষনের প্রতিবাদের মানববন্ধন অনুষ্ঠিত


পার্বত্য জেলা বান্দরবান "আলিকদম আবাসিক উচ্চ বিদ্যালয়ের ছাত্রী ধর্ষনের সহযোগী কম্পিউটার শিক্ষক  মো: আবদুর রহিমকে চাকরি থেকে অপসারনের দাবিতে মানব বন্ধন করেছে আলিকদম আবাসিক উচ্চ বিদ্যালয়ের ছাত্র ছা্ত্রীবৃন্দ ।  

সকালে বান্দরবান প্রেস ক্লাবেরে সামনে এই মানব বন্ধন অনুষ্ঠিত হয় ।  আলিকদম উচ্চ বিদ্যালয়ের  ছাত্র-ছাত্রী  ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র ছাত্রীদের যেীথ আয়োজনে এই মানব বন্ধন অনুষ্ঠিত হয়।  

ছাত্র সংগঠনের কার্যকরী সম্পাদক অংলাং ম্রো সভাপতিত্বে মানব বন্ধনে অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন আলিকদম ছাত্র পরিষদের সদস্য জনি এিপুরা ও রহিম ত্রিপুরা ।  

এই সময় আরো উপস্থিত ছিলেন আলীকদম  যুগলীগের যুগ্ন আহ্বায়ক সুজন মারমা , লাভে এিপূুরা সহ আরো অনেকে ।  

মানববন্ধনে বক্তরা বলেন, ছাত্র- ছাত্রীর হল একজন শিক্ষকের কাছে নিজের সন্তান সমতূল্য ।  পিতা মাতার মত ছেলে মেয়েদেরকে শিক্ষার আলোয় আলোকিত করে জীবনেকে আলোর দিকে এগিয়ে নিয়ে যাওয়ার দায়িত্ব এই শিক্ষকদের । 

কিন্তু তা না করে যে সমস্ত শিক্ষকগন ছাত্র ছাত্রীদের জীবন অন্ধকারে ডেকে দিচ্ছেন নানা কৌশলতা দিয়ে।  তাই এই সমস্ত শিক্ষকদের বিরুদ্রে দ্রুত এমন  শাস্তির বিধান করা হোক যাতে করে আর কোন শিক্ষক এই সমস্ত খারাপ কাজ করার সাহস না পায়।  আর তার জন্য সকল শিক্ষিত সমাজকে সহযোগিতার হাত নিয়ে এগিয়ে আসার আহ্বান জানান ।
mongsai79@gmail.com

Comments