খাগড়াছড়ির মাটিরাঙ্গায় কিশোরীর আত্মহত্যা

খাগড়াছড়ির মাটিরাঙ্গায় কিশোরীর আত্মহত্যাখাগড়াছড়িঃ-প্রেমিক বিয়েতে রাজি না হওয়ায় গলায় ফাঁসি দিয়ে সুফিয়া আকতার (২০) নামে এক কিশোরী আত্মহত্যা করেছে। শনিবার (২এপ্রিল) সকালের দিকে খাগড়াছড়ি মাটিরাঙ্গার বাজার চৌধুরীপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত সুফিয়া আকতার বাজার চৌধুরীপাড়া গ্রামের মো: আবদুর রহিমের মেয়ে। নিহত সুফিয়া দুই বছর আগে মাটিরাঙ্গা ডিগ্রী কলেজ থেকে এইচএসসি পাশ করেছে।
স্থানীয় ও এলাকাবাসী সুত্রে জানা গেছে, শনিবার সকাল ১০টার দিকে প্রেমিকের কথা কাটাকাটির এক পর্যায়ে নিজেদের বাড়ির পেছনের একটি জঙ্গলে গাছের সঙ্গে রশি দিয়ে গলায় ফাঁস দেয় কিশোরী সুফিয়া আকতার। তাকে অনেক খোজাখুজির পর পাওয়া না গেলে এক পর্যায়ে পরিবারের লোকজন গাছের সাথে তার ঝুলন্ত মরদেহ দেখতে পায়। এ সময় তাদের চিৎকারে প্রতিবেশীরা ছুটে আসে।
খাগড়াছড়ির মাটিরাঙ্গা পৌরসভার ৫নং ওয়ার্ড কাউন্সিলর মো: আলী মিয়া আত্মহত্যার কথা নিশ্চিত করে বলেছেন, বিষয়টি পুলিশকে জানানো হলে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করেছে।
খাগড়াছড়ির মাটিরাঙ্গা থানা পুলিশের অফিসার ইনচার্জ মো: সাহাদাত হোসেন টিটো জানিয়েছেন, নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের  জন্য খাগড়াছড়ি জেলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। তার প্রেম ঘটিত কারণে মেয়েটি গলায় ফাঁসি দিয়ে আত্মহত্যা করে থাকতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে
mongsai79@gmail.com

Comments