তরুনী গণধর্ষন মামলার ১ ধর্ষক কাউখালীতে গ্রেফতার

(১৮ চৈত্র ১৪২৩ বাঙলা: বাংলাদেশ সময় সন্ধ্যা ৬.৪০মি.) রাঙামাটি জেলার ভেদভেদি নতুন পাড়া এলাকায় এক তরুনী প্রতারক চক্র দ্বারা গণধর্ষনের শিকার হয়ে অন্তঃস্বত্তা হয়ে পড়ার অভিযোগে কাউখালী হতে ১ ধর্ষককে ১ এপ্রিল শনিবার কাউখালী থানা পুলিশ গেফতার করেছে।
---কাউখালী থানার মামলা সুত্রে জানা যায়, রাঙামাটি জেলার ভেদভেদি নতুন পাড়া এলাকার দিন মুজুর মো. রমজান আলীর মেয়ে রহিমা আক্তার মিম (১৪) এর বড় ভাই ট্রাক চালক মো. বেলালের বন্ধু কাউখালী উপজেলার মঘাইছড়ি এলাকার মো. নুরুল ইসলামের ছেলে মো. নাছির উদ্দিন (৪০) ট্রাক চালক (৩ সন্তানের জনক) এবং সহকারী একই এলাকার মো. নুরুল আলমের ছেলে মো. জমির উদ্দিন (২৫) গত কয়েক মাস পুর্বে বেলালের ছোট বোনকে বাড়ি হতে বেড়ানোর নাম করে ফুসলিয়ে চট্টগ্রামে নিয়ে বোর্ডিংয়ে তুলে ২দিন রেখে ধর্ষন করে। পরে মেয়েটি হতে ট্রাক চালক নাছির একটি সাধা কাগজে স্বাক্ষর নিয়ে তার সহকারী জমিরের সাথে তার বিয়ে হয়েছে বলে তাকে তার সহকারীর সাথে মঘাইছড়ি সহকারীর বাড়িতে পাঠিয়ে দেয়। সেখানে ট্রাকের সহকারী জমির মেয়েটিকে স্ত্রী পরিচয় দিয়ে কয়েকদিন ধর্ষন করে। এক পর্যায় মেয়েটি সেখান থেকে রাঙামাটি ভেদভেদি তার বাড়িতে চলে গিয়ে তার মা বাবাকে বিষয়টি জানায়। এ ব্যাপারে মেয়ের অভিভাবকরা চালক নাছিরকে বিষয়টি মোবাইলে জিজ্ঞেস করলে সে ও তার সহকারী তাদেরকে হুমকি প্রদান করেন । অন্যদিকে বর্তমানে মেয়েটি ৩ মাসের অন্তঃস্বত্তা বলে তার মা জানান । বিষয়টি নিয়ে তার মা বিভিন্ন জায়গায় ধরণা দিয়ে কোন প্রতিকার না পেয়ে অবশেষে কাউখালী থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি গণধর্ষণ মামলা দায়ের করেন। মামলা নং ৩,০১.০৪.১৭ইরেজি।
মামলার তদন্ত কর্মকর্তা কাউখালী থানার অফিসার ইনচার্জ মো. আব্দুল করিম বলেন, পুলিশ অভিযান চালিয়ে মুল ধর্ষক ট্রাক চালক মো. নাছির উদ্দিনকে গ্রেফতার করেন অন্য ধর্ষক ট্রাকের সহকারী মো. জমির উদ্দিন পলাতক রয়েছে । ভিকটিমকে পুলিশ হেফাজতে রাখা হয়েছে বলেও পুলিশ সূত্রে জানা গেছে।
mongsai79@gmail.com

Comments