বান্দরবনে সন্ত্রাসী হামলায় এমপি বীর বাহাদুর ড্রাইভারসহ ৫জন গুরুতর আহত

বান্দরবনে সন্ত্রাসী হামলায় এমপি বীর বাহাদুর ড্রাইভারসহ ৫জন গুরুতর আহত
বান্দরবনের পৌরশহর ৩নং ওয়ার্ড কালাঘাটা এলাকায় সন্ত্রাসী হামলায় গুরুত্ব আহত হয় পার্বত্য প্রতিমন্ত্রী বীর বাহাদুর এমপি ড্রাইভার মংনুচিং মারমা,বান্দরবান পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ক্যশৈহ্লা ড্রাইভার চপ্রুঅং মারমা, বান্দরবান পার্বত্য জেলা পরিষদের মুখ্য নির্বাহী গাড়ি চালক উশৈসিং মারমা , সিভিল সার্জনের গাড়ি চালক অংথুইপ্রু মারমা। স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, গতরাত সাড়ে ১২টার দিকে কালাঘাটা এলাকায় রাস্তায় রং সাইডে গাড়ি চালানোকে কেন্দ্র করে এ হামলা শিকার হয় ৫জন পাহাড়ী যানবাহন শ্রমিক কল্যাণ সমিতি চালকরা।
এদিকে ঘটনা বিষয়ে সমিতি সাধারন সম্পাদক উশৈসিং মারমা জানান,তাদেরকে পরিকল্পিত ভাবে হামলা করা হয়েছে।ওই এলাকার স্থানীয় ছেলে শিহাবসহ কয়েক জন খুবই পরিচিত।তবে মূল আসামী শিহাবকে ধরতে পারলে বাকি সব ধরা পড়বে। তিনি আরো জানান, হামলাকারীদের সাথে ওই এলাকার প্রভাবশালী নেতা জড়িত থাকতে পারে।
fb_img_14933534295122
হামলার বিষয়ে সমিতি সভাপতি অংথুইপ্রু মারমা বলেন, পার্বত্য প্রতিমন্ত্রী বীর বাহাদুর ও বান্দরবান পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান গাড়ি চালক গুরুত্ব আহত হয়েছে।তাদের দু’জনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে ।বান্দরবান সদর থানায় মামলা হয়েছে।বান্দরবান সদর থানা ওসি ঘটনার সত্যতা স্বীকার করে জানান, এপর্যন্ত চার জনকে আটক করা হয়েছে ।
mongsai79@gmail.com

Comments