আলুটিলায় চাঁদাবাজি ও ছিনতাইয়ের সাথে জড়িত চার সন্ত্রাসী আটক

খাগড়াছড়ি-চট্টগ্রাম সড়কের মাটিরাঙ্গার আলুটিলা এলাকায় দীর্ঘদিন ধরে চাঁদাবাজি ও ছিনতাইয়ের সাথে জড়িত চার সন্ত্রাসীকে আটক করেছে মাটিরাঙ্গা থানা পুলিশ।
শুক্রবার সন্ধ্যা ৬টার দিকে মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ মো. সাহাদাত হোসেন টিটো‘র নেতৃত্বে মাটিরাঙ্গা থানা পুলিশের একটি দল আলুটিলা পর্যটন এলাকার একটি দোকান থেকে তাদেরকে আটক করে।
আটককৃতরা হলো, আলুটিলা পর্যটন এলাকার মৃত অংসুমান ত্রিপুরার ছেলে রুদ্র মানিক ত্রিপুরা প্রকাশ বাপ্পি (১৮), পুনর্বাসন এলাকার পরিমোহন ত্রিপুরার ছেলে ফনী বিকাশ ত্রিপুরা (২০), আলুটিলা পর্যটন এলাকার তোয়াইংগ্য মারমার ছেলে আকাশ মারমা (১৮) ও সৌম্যনাথ ত্রিপুরার ছেলে রিংকু ত্রিপুরা (১৮)।
জানা গেছে, ইতিপুর্বে মাটিরাঙ্গার আলুটিলা এলাকায় চাঁদাবাজির শিকার এক ভাড়ায় চালিত মোটরসাইকেল চালক তাদেরকে আলুটিলা পর্যটন এলাকায় দেখলে সে পুলিশকে খবর দিলে মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ মো. সাহাদাত হোসেন টিটো এসআই সুনীল চন্দ্র সুত্রধর ও এসআই মাকসুদ আহমেদসহ পুলিশের একটি দল নিয়ে ভাড়ায় চালিত মোটরসাইকেল চালকের সনাক্তমতে তাদেরকে একটি দোকান থেকে আটক করে। এসময় তাদেরকে তল্লাশী করে পুলিশ তাদের কাছ থেকে ১৬ পিস ইয়াবা উদ্ধার করে বলে জানিয়েছেন মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ মো. সাহাদাত হোসেন টিটো।
আটককৃতদের বিরুদ্ধে মাটিরাঙ্গা থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে বলে জানিয়েছেন মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ মো. সাহাদাত হোসেন টিটো।
প্রসঙ্গত, আটককৃতরা দীর্ঘদিন ধরে খাগড়াছড়ি-চট্টগ্রাম সড়কের মাটিরাঙ্গা উপজেলাধীন আলুটিলা, সাপমারা ও ব্যাঙমারা এলাকায় বিভিন্ন যানবাহনে চাঁদাবাজি, ভাঙচুর ও ছিনতাইয়ের ঘটনার সাথে জড়িত ছিল বলে পুলিশের প্রাথমিক জ্ঞিাসাবাদে স্বীকার করেছে বলেও জানিয়েছেন মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ মো. সাহাদাত হোসেন টিটো।
mongsai79@gmail.com

Comments