গাজীপুরে আদিবাসী ছাত্রী অপহরণ, গত ৪ মাসেও উদ্ধার হয়নি

গাজীপুরে আদিবাসী ছাত্রী অপহরণ, গত ৪ মাসেও উদ্ধার হয়নি
আদিবাসী বার্তা রিপোর্ট:
গত ২৩এপ্রিল,২০১৭ খ্রীস্টাব্দ তারিখে রবিবার গাজীপুর সদর উপজেলার নৌলাপাড়া ভবানীপুর গ্রামে স্কুলে যাবার পথে সকাল সারে নয়টায় নৌলাপাড়া হাজী মসজিদ সংলগ্ন পাকা ব্রীজের নিকট থেকে অষ্টম শ্রেণী পড়ুয়া এক আদিবাসী ছাত্রীকে মাইক্রোবাস যোগে অপহরণ করা হয়। অপহরণের দুইদিন পর ভিক্টিম উদ্ধারের জন্য ভিক্টিমের ভাই বাদী হয়ে জয়দেবপুর থানায় ২৫এপ্রিল  একটি অপহরণের অভিযোগ দায়ের করেন। স্থানীয় প্রত্যক্ষদর্শীদের বরাদ দিয়ে এজাহারে উল্লেখ করা হয় যে,  গত ২৩এপ্রিল,২০১৭ তারিখ রবিবার সকাল আনুমানিক সারে নয়টায় স্কুলে যাবার পথে নৌলাপাড়া হাজী মসজিদ সংলগ্ন পাকা ব্রীজ থেকে ফার সিরামিকস ফ্যাক্টরীর কর্মচারী আসামী মোহাম্মদ  মাহমুদুর রহমান (নিরব) (২২), পিতা- গঞ্জুর আলী, সাং-ভাট নয়াপাড়া, পোঃ আনোয়ারাবাদ, থানা-হালুয়াঘাট, জেলা ময়মনসিংহ সহ অজ্ঞাতনামা ৪/৫ জন অপহরণকারী সাদা মাইক্রোতে ভিক্টিমকে অপহরণ করে নিয়ে যায়। থানা প্রাপ্ত অভিযোগ এজাহার হিসেবে নথিভূক্ত না করে তালবাহানা শুরু করে।
ভিক্টিম উদ্ধারে থানার অবহেলা, উদাসীনতা এবং এজাহার হিসেবে নথিভূক্ত না করায় ভিক্টিম্বের ভাই গাজীপুর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনালে ৮মে,২০১৭ তারিখে নারী ও নির্যাতন দমন আইনে ৭ ও ৩০ ধারায় ২৯৭/১৭নং মামলা রজু করলে আদালত অপহরণকারী নিরবের নামে ২৮মে গ্রেফতারী পরোয়ানা জারি করে। গাজীপুর পুলিশ গ্রেফতারী পরোয়ানা কার্যকর করা সহ ভিক্টিম উদ্ধারের জন্য হালুয়াঘাট থানায় প্রেরণ করে।
জানা যায় যে, আসামীর আত্মিয় প্রভাবশালী হওয়ায় হালুয়াঘাট থানা পুলিশ আসামী গ্রেফতার এবং ভিক্টিম উদ্ধারে তালবাহানা করে যাচ্ছে। 
mongsai79@gmail.com

Comments