ধর্ষণচেষ্টাঃ যুবকের জিভ কামড়ে কেটে নিয়ে থানায় হাজির যুবতী !


ধর্ষণকারী যুবকের হাত থেকে নিজের সম্মান বাঁচাতে হামলাকারীর জিভ কামড়ে ছিঁড়ে নিয়েছেন এক যুবতী।  শুধু তাই নয়,  জিভের টুকরো জমা দিয়ে নিজেই অভিযোগজানিয়েছেন থানায়। 

ব্যতিক্রমি এই ঘটনাটি ঘটেছে ভারতের  কেরলের কোচিতে।  এশিয়া  টাইম্‌সে প্রকাশিত খবর অনুযায়ী, আক্রান্ত যুবতী থানায় তাঁর প্রতিবেশী বছর ত্রিশের রাকেশ নামের এক যুবকের বিরুদ্ধে শ্লীলতাহানি এবং ধর্ষণের চেষ্টার অভিযোগ করেন।  মহিলা নিজেই পুলিশকে জানান, সোমবার রাতে তিনি যখন বাড়ি থেকে বেরিয়েছিলেন তখন আচমকাই তাঁর উপর ঝাঁপিয়ে পড়ে প্রতিবেশী ওই যুবক। 
যুবতীর  অভিযোগ, নির্জন রাস্তায় রাকেশ নামের ঐ যুবক তাঁকে জড়িয়ে ধরে জোর করে চুমু খেতে থাকে।  অতর্কিত এই ঘটনায় কয়েক মুহূর্তের জন্য হতভম্ব হয়ে যান ওই যুবতী ।  কিন্তু এর পরই সম্মান বাঁচাতে হামলাকারী যুবকের জিভে সজোরে কামড় বসিয়ে দেন তিনি।  মুহূর্তের মধ্যে যুবতীকে ছেড়ে পালিয়ে যায় ওই যুবক।  ঘটনার প্রমাণস্বরূপ ওই যুবতী যুবকের জিভের ২ সেন্টিমিটার লম্বা একটি টুকরো জমা দেন থানায় যা দেখে চোখ কপালে ওঠে সেখানে উপস্থিত পুলিশকর্তাদের। 

যুবতীর অভিযোগের ভিত্তিতে পুলিশ ওই যুবকের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৪৪৭ (অপরাধমূলক অনধিকার প্রবেশ), ৩৫৪ (শ্লীলতাহানি) এবং ৩৬৭ (ধর্ষণের চেষ্টা) ধারায় মামলা রুজু করে। 

জখম ওই অভিযুক্ত যুবকের খোঁজে স্থানীয় সরকারি ও বেসরকারি হাসপাতালগুলিতে পুলিশ তল্লাশি শুরু করে।  বেশ কয়েক ঘণ্টা তল্লাশির পর স্থানীয় একটি বেসরকারি হাসপাতাল থেকে ওই যুবককে গ্রেফতার করে পুলিশ।  তবে  পুলিশ জানিয়েছে, যুবকের জিভ সাঙ্ঘাতিক ক্ষতিগ্রস্ত হওয়ায় এই মুহূর্তে তার জবানবন্দি নেওয়া সম্ভব হয়নি । 

Comments