বান্দরবানের রুমা উপজেলার পর্যটন স্পট তিনাপ সাইতার ঝর্ণায় ভেসে যাওয়া নিখোঁজ ২ পর্যটককে জীবিত উদ্ধার করেছে এলাকাবাসী



Image may contain: text
বান্দরবানের রুমা উপজেলার পর্যটন স্পট তিনাপ সাইতার ঝর্ণায় ভেসে যাওয়া নিখোঁজ ২ পর্যটককে জীবিত উদ্ধার করেছে এলাকাবাসী
বান্দরবানের রুমা উপজেলায় পর্যটন স্পটে বেড়াতে গিয়ে দুই পর্যটক নিখোঁজ ২ পর্যটককে জীবিত উদ্ধারে খবর পাওয়া গেছে। সোমবার (৪ সেপ্টেম্বর) ১২টা দিকে স্থানীয়রা তাদের উদ্ধার করে।
রুমা উপজেলা পাইন্দু ইউনিয়নের ৫নং ওয়ার্ডে অবস্থিত পর্যটন স্পট তিনাপ সাইতার ঝর্ণার পানির স্রোতে তারা ভেসে যায়। নিখোঁজ পর্যটকরা হলো শহিদুল ইসলাম (৩০), হোজগাতুণ গণি (৩২)। মোঃ শহিদুল ইসলাম ফটোগ্রাফার এবং হোজগাতুণ গনি পেশায় চাকুরিজীবি। তারা উভয়ই চট্টগ্রামের বাসিন্দা বলে জানা যায়।
স্থানীয়দের দেওয়া তথ্যমতে জানা যায়, সোমবার বিকালে ৭জন পর্যটকের একটি দল একজন গাইড নিয়ে রুমা উপজেলার পর্যটন স্পট তিনাপ সাইতার ঝর্ণায় বেড়াতে যান। এসময় তারা ঝর্ণার পানিতে নামলে শহিদুল ইসলাম (৩০), হোজগাতুণ গণি (৩২) ঝর্ণার পানির স্রোতে ভেসে যায়। পরে দলের অন্য সদস্যরা পাশ্ববর্তী একটি আদিবাসী পাড়ায় খবর দেয়। পাড়ার লোকজন এসে অনেক খোজাখুজি করে তাদের উদ্ধার করতে পারেনি।
রুমা উপজেলা নির্বাহী অফিসার মো: শরিফুল ইসলাম জানান, মঙ্গলবার নিখোঁজ পর্যটকদের উদ্ধারের জন্য চট্টগ্রাম থেকে ফায়ার সার্ভিস ও ডুবুরি দল আসবে। উদ্ধার অভিযানের কাজে হেডম্যান, স্থানীয় পাড়া কারবারি ও আদিবাসীদের সহযোগীতা কামনা করেন।
কৃতজ্ঞতায় : হ্লাছোহ্রী মার্মা, রোয়াংছড়ি।
মজার মজার ভিডিও দেখতে নিচে লিংকের ক্লিপ করুণ https://www.youtube.com/channel/UCDUgcFp1WTEUfSzViR9tozA

Comments