রোহিঙ্গাদের মতো হিন্দুদের দেশছাড়া করব : চুমকি বাহিনী


মেহের আফরোজ চুমকি, তার পিএস এবং তাদের গং গাজীপুরের হিন্দুদের আতঙ্কের কারণ হয়ে দাঁড়িয়েছে। তাদের অত্যাচারে অনেক হিন্দু এখন গাজীপুর ছাড়া। আমার এক পরিচিতর সঙ্গে কথা হলো। সে বলল, ‘আমাকে ধরে নিয়ে একটা ঘরে বেঁধে রাখা হলো। তারপর আমাকে ইচ্ছেমতো পিটানো হলো। আমার ৫৭ শতাংশ জমি লিখে দিতে বলা হলো। কোটি টাকার সম্পত্তি দুই তিন লাখ টাকায় দিয়ে দিতে বলল। বলল, রোহিঙ্গাদের মতো তোদের সব কটা হিন্দুকে এই দেশছাড়া করব। ওখানে একজন মোক্তারও এনে রেখেছিল। আমার কাছ থেকে জোর করে সাক্ষর নেয়া হলো। আমি জিডি করেছি। এখন বাড়ি ফিরতে পারছি না। আজব ব্যাপার হলো, তাদের সঙ্গে হোমড়াচোমড়া প্রভাবশালী কয়েকজন হিন্দুও রয়েছে।’
এই কথা শুনে আমি সেখানকার এক সাংবাদিককে ফোন দিই। তিনি বললেন, ‌’চুমকি আপা আর তার পিএসের কথা ছাড়া এখানে কিছু হয় না। আমি কিছুদিন লিখেছিলাম। এখন তাকে নিয়ে লেখা পত্রিকা থেকে নিষেধ করে দিয়েছে।’ আরও জানতে পারলাম চুমকি বাহিনী এখন এতটাই বেপরোয়া এক ঘণ্টার মধ্যে যে কাউকে নাই করে দিতে পারে। গাজীপুরের অনেক নিম্নবিত্ত হিন্দু দেশ থেকে চলে গেছে। অনেক অনেক হিন্দুর জায়গা সম্পত্তি দখল করে নিয়েছে এই গং।
আওয়ামী লীগে এমন আরও সন্ত্রাসী ছিল। হাজারীর মতো সন্ত্রাসীও শেষ পর্যন্ত দলে টিকতে পারে নি। কাদের সিদ্দিকী একাত্তরে প্রশংসনীয় ভূমিকা রেখেছিলেন। একসময় তিনিও অনেকের জমিজিরাত বাড়িঘর দখল করে লুটেরার খাতায় নাম লেখান। তার অবস্থা কী হয়েছে সবাই অবগত! শামীম ওসমান শনিগ্রহের মতো আওয়ামী লীগে থাকলেও অনেকটা কোনঠাসা। সেখানে আইভীর মতো সৎ নেত্রী হাজির হয়েছেন। এসবই করেছেন আজকের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

ছবি: কালের কণ্ঠ পত্রিকার সাংবাদিক চন্দন চৌধুরীর লেখাটির অনুলিপি
চুমকির এসব কাণ্ডের কথা কে তাঁর কানে দেবে? আজ না হোক কাল অবশ্যই তাঁর কাছে পৌঁছবে এসব কথা। নিশ্চয়ই কোনো ভাইরাসকে দলে ঠাঁই দেবেন না প্রধানমন্ত্রী।
আমি চুমকির এসব ঘটনার প্রতিবাদ করছি। যার যার জায়গা থেকেই প্রতিবাদটা করতে হবে। আজ না হোক কাল, কাল না হয় পরশু, না হয় এর পর, একটা ফল তো আসবেই।
শেষ হোক এসব লুটেরাদের দিন। প্রতিবাদ করুন।
লেখক: সাংবাদিক, কালের কণ্ঠ
* মেহের আফরোজ চুমকি (জন্ম: ১ নভেম্বর ১৯৫৯) বাংলাদেশের একজন নারী রাজনীতিবিদ, সংসদ সদস্য এবং মহিলা ও শিশু-বিষয়ক মন্ত্রণালয়ের দায়িত্বপ্রাপ্ত প্রতিমন্ত্রী। তিনি ২০১৩ সালে হতে পরবর্তী তিন বছরের জন্য কমনওয়েলথভুক্ত দেশগুলোর নারী মন্ত্রীদের চেয়ারম্যান-এর দায়িত্বও পালন করছেন।
Source http://ebizctg.com/news/12103
 মজার মজার ভিডিও দেখতে নিচে লিংকের ক্লিপ করুণ https://www.youtube.com/channel/UCDUgcFp1WTEUfSzViR9tozA

Comments