শেষ পর্যন্ত নেইমারের পথ ধরছেন মেসি!

শেষ পর্যন্ত নেইমারের পথ ধরছেন মেসি!
বার্সোলোনা সমর্থকদের শঙ্কাটাই বোধ হয় সত্যি হতে চলেছে। শেষ পর্যন্ত নেইমারের পথ ধরছেন লিওনেল মেসিও! স্প্যানিশ গণমাধ্যম ‘অন্দা সেরো’ জানিয়েছে, বার্সাতে নতুন করে আর চুক্তি করছেন না আর্জেন্টাইন ফুটবল জাদুকর। ফলে আগামী গ্রীষ্মে ফ্রি ট্রান্সফারে যে কোন ক্লাব নিতে পারবে তাকে।
আগামী বছরের জানুয়ারিতেই বার্সোলোনার সঙ্গে চুক্তির মেয়াদ শেষ হবে মেসির। জানা গেছে, ইতোমধ্যেই তিনি তার ক্লাবকে নতুন করে চুক্তি না করার বিষয়টি জানিয়ে দিয়েছেন। বার্সার পক্ষ থেকে অবশ্য বারবারই বলা হয়েছে, মেসি চুক্তি নবায়ন করবেন। তবে কিছুতেই তাকে কাগজে সই করাতে পারছিলেন না তারা।
এরই মধ্যে শোনা যাচ্ছে, চুক্তি সই তো দূরে থাক, নতুন ঠিকানায় যাওয়ার সিদ্ধান্তই নিয়ে ফেলেছেন আর্জেন্টাইন ফরোয়ার্ড। মেসিকে দলে পেতে দুইটি ক্লাব ভেতরে ভেতরে লড়াইও চালিয়ে যাচ্ছে। এর একটি কিছুদিন আগে নেইমারকে বার্সোলোনা থেকে রেকর্ড ট্রান্সফারে দলে ভেড়ানো প্যারিস সেন্ট জার্মেই (পিএসজি)। আরেকটি হলো ইংলিশ ক্লাব ম্যানচেস্টার সিটি, যেটির কোচ আবার বার্সারই সাবেক পেপ গার্দিওলা।
জল যে দিকে গড়াচ্ছে, শেষ পর্যন্ত মেসিও নেইমারের পথ ধরলে বার্সোলোনার তথা ফুটবল ইতিহাসেরই দলবদলের সবচেয়ে বড় খবর হবে সেটা!
এমটিনিউজ২৪.কম/এইচএস/কেএস
মজার মজার ভিডিও দেখতে নিচে লিংকের ক্লিপ করুণ https://www.youtube.com/channel/UCDUgcFp1WTEUfSzViR9tozA

Comments