মিরপুরে জঙ্গি আস্তানা ঘিরে রেখেছে র‌্যাব

মিরপুরে জঙ্গি আস্তানা ঘিরে রেখেছে র‌্যাব
ফাইল ছবি
রাজধানীর মিরপুরের মাজার রোডের একটি জঙ্গি আস্তানা ঘিরে রেখেছে র‌্যাবের সদস্যরা। মিরপুর মাজার রোড র‌্যাব-৪ এর অপারেশন অফিসার সহকারী পুলিশ সুপার (এএসপি) উনু মং জানান, বুদ্ধিজীবী কবরস্থানের পাশের একটি ছয়তলা ভবনে রাত ১২টার দিকে র‌্যাব জঙ্গি আস্তানা সন্দেহে অভিযানে যায়। এসময় ৪/৫টি বিস্ফোরণ হয়। পরে পুরো ভবনটি ঘিরে ফেলা হয়েছে।
র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক মুফতি মাহমুদ খান বলেন, ‘ছয়তলা ওই ভবনে দুর্ধর্ষ এক জঙ্গি রয়েছে বলে র‌্যাবের কাছে তথ্য ছিল। র‌্যাব সেখানে অভিযান চালাতে গেলে ভেতরে থেকে প্রথমে তিন/চারটি বোমা নিক্ষেপ করা হয়। পাশাপাশি জঙ্গিরা পেট্রোল বোমাও নিক্ষেপ করে। পরে ভবনের ভেতরে একটি বড় বিস্ফোরণের শব্দ পাওয়া যায়। র‌্যাব পুরো ভবনসহ আশেপাশের এলাকা ঘিরে রেখেছে। অভিযান চলছে।
অন্যদিকে, ওই এলাকার এক বাসিন্দা জঙ্গি আস্তানায় বিস্ফোরণের কথা ফেসবুক স্ট্যাটাসে জানিয়েছেন।
তিনি লিখেছেন, আল্লাহ্‌ সহায়! ট্রান্সফরমার বার্স্ট হয়েছে বলে ভেবেছিলাম, এখন দেখি বোমা বিস্ফারণ। আমাদের বেডরুম ধোয়ায় ভরে গেছে। বিকট শব্দে পাশের বিল্ডিংয়ের গ্লাস ভেঙে গেছে। পর পর ৫/৬ টি বোমা ফাটল, পুরো এলাকা র‍্যাব পুলিশ ঘিরে রেখেছে।
ওই বাসিন্দ লেখেন, সম্ভাব্য অভিযানের ভয়ে আমরা ফ্ল্যাটের মাঝখানে অবস্থান নিয়েছি। আন্দাজ করছি পাশের বাড়িতে কিছু একটা হচ্ছে! থেমে থেমে গুলির শব্দ পাচ্ছি।
মজার মজার ভিডিও দেখতে নিচে লিংকের ক্লিপ করুণ https://www.youtube.com/channel/UCDUgcFp1WTEUfSzViR9tozA

Comments

Post a Comment

Thanks for you comment