ডিজিএফআইর অস্ত্রের মুখে ছুটির দরখাস্তে সই করানো হলো সিনহাকে!

লঙ্কাকান্ড ঘটে গেছে সুপ্রীমকোর্টে। সশস্ত্র ব্যক্তিরা প্রধান বিচারপতি সুরেন্দ্র কুমার সিনহাকে অপহরণের চেষ্টা করে ব্যর্থ হয়েছে। তবে জোর করে সই নিয়ে প্রচার করা হচ্ছে, প্রধান বিচারপতি এক মাসের ছুটিতে গেছেন!
৭ থেকে ৮ জন অস্ত্রধারী ব্যক্তি আজ দুপুরে প্রধান বিচারপতির বাসভবনের অফিসে গিয়ে তাকে অফিস থেকে বেরিয়ে যেতে হুমকি দেয়। তারা বলে যে, “তোকে ছুটি দেয়া হয়েছে এক মাসের। তুই জয়েন করেছিল কেনো? প্রাণে বাঁচতে চাইলে চলে যা। রিটায়ার্মেন্ট পর্যন্ত তোর চেহারা যেনো এই আদালতে কেউ না দেখে। তবে তুই বাঁচতে পারবি এক শর্তে তা হলো রায়ের পর্যবেক্ষন বাদ দিতে হবে স্বপ্রনোদিত হয়ে। অন্যথায় মৃত্যুর জন্য প্রস্তুত হও।” জানা গেছে অস্ত্রধারী ব্যক্তিরা রাষ্ট্রীয় সেনা গোয়েন্দা সংস্থার অফিসার ছিল। সহসাই তাদের নাম পরিচয় প্রকাশ করা হবে।
এ বিষয়ে জানতে চাইলে অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম বাংলা ট্রিবিউনকে বলেন, “এরকম একটি বিষয় আছে। তিনি আগামীকাল থেকে আদালতে বসছেন না। আমি যতদূর জানি, উনি (বিচারপতি সিনহা) আগামীকাল থেকে ছুটিতে যাবেন।”
আইনমন্ত্রী আনিসুল হক বলেছেন, প্রধান বিচারপতি শারীরিক অসুস্থতার কারণে ছুটি চেয়েছেন বলে আমি জানতে পেরেছি।
বঙ্গভবন সুত্রও মিডিয়াতে জানাচ্ছে, এক মাসের অবকাশ শেষে সুপ্রিম কোর্ট খুলবে মঙ্গলবার। ওই দিন থেকে ছুটি চেয়ে রাষ্ট্রপতির কাছে আবেদন করেছেন প্রধান বিচারপতি এসকে সিনহা। প্রধান বিচারপতি ছুটিতে গেলে আপিল বিভাগের জ্যেষ্ঠ বিচারক হিসেবে প্রধান বিচারপতির দায়িত্ব পালন করবেন বিচারপতি মো. ওয়াহহাব মিয়া।
Source http://www.reportbd24.com/?p=2042
 মজার মজার ভিডিও দেখতে নিচে লিংকের ক্লিপ করুণ https://www.youtube.com/channel/UCDUgcFp1WTEUfSzViR9tozA

Comments