স্থানীয় যুবককে গলাকেটে হত্যা করেছে রোহিঙ্গা

স্থানীয় যুবককে গলাকেটে হত্যা করেছে রোহিঙ্গা
কক্সবাজার, ২৮ অক্টোবর- কক্সবাজারের রামুতে আবদুল জব্বার (২৫) নামে স্থানীয় এক যুবককে গলাকেটে ও কুপিয়ে হত্যা করেছে এক রোহিঙ্গা। শুক্রবার দিবাগত রাতে এ ঘটনা ঘটে। এ ঘটনায় ঘাতক রোহিঙ্গা হাফেজ জিয়াবুল মোস্তফাকে আটক করেছে পুলিশ।
নিহত আবদুল জব্বার রামুর খুনিয়াপালংয়ের কালুয়ারখালীর হেডম্যান বশির আহম্মদের ছেলে।
রামুর খুনিয়াপালং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবদুল মাবুদ জানান, শুক্রবার গভীর রাতে খুনিয়া পালংয়ের ২ নং ওয়ার্ডের হেডম্যান পাড়ায় সামাজিক বনায়নের বাগান পাহারা দেয়ার সময় আবদুল জব্বারকে রোহিঙ্গা হাফেজ জিয়াবুল মোস্তফা গলাকেটে ও কুপিয়ে আহত করে। মুমূর্ষু অবস্থায় তাকে কক্সবাজার সদর হাসপাতালে নেয়া হয়। পরে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজে নেয়ার পথে তার মৃত্যু হয়।
রামু থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম লিয়াকত আলী তথ্যের সত্যতা নিশ্চিত করে বলেন, স্থানীয়দের সহযোগিতায় ঘাতক রোহিঙ্গা হাফেজ জিয়াবুল মোস্তফাকে আটক করেছে পুলিশ। মরদেহ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে রাখা হয়েছে।
তথ্যসূত্র: জাগো নিউজ২৪
আরএস/১০:৩০/২৮ অক্টোবর
Source অনলাইনে টাকা ইনকাম করতে চাইলে নিচে লিং এর সাইট থেকে রেজিস্ট্রেশ করে ইনকাম করুন https://www.bestchange.com/?p=367744 মজার মজার ভিডিও দেখতে নিচে লিংকের ক্লিপ করুণ https://www.youtube.com/channel/UCDUgcFp1WTEUfSzViR9tozA

Comments