থানচি-আলীকদম সড়কে বাইক দূর্ঘটনায় নিহত ১, আহত ৫














বান্দরবান থেকে:  বান্দরবানের আলীকদম-থানচি সড়কের ১৫কি:মি: এলাকায় ভাড়ায় চালিত মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে  ১জন নিহত ও ৫জন গুরুতর আহত হয়েছে। শুক্রবার (৬অক্টোবর) দুপুর সাড়ে বারোটায় আলীকদম-থানচি সড়কের ১৫ কি:মি এলাকায় এ দূর্ঘটনা ঘটে। নিহত ব্যাক্তির নাম আছহাব উদ্দিন (২৫)। তিনি আলীকদম উপজেলার পানবাজার পূর্ব পালং পাড়ার  ছিদ্দিক আহমদের ছেলে।
আহতরা হলেন- পেকুয়া উপজেলার মেহের আলী (৪০) ইউছুপ (২৫) থানচি উপজেলার তেরেচ ত্রিপুরা (১৬) বাজেরু ত্রিপুরা (৪০) ও কলারঝিরি এলাকার দূর্জয় ত্রিপুরা (২৮)।
আলীকদম উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কালাম জানান, আলীকদম ও থানচি থেকে আসা ভাড়ায় চালিত দুটি মোটর সাইকেল ১৫ কি:মি এলাকায় মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই মারা যান আছহাব উদ্দিন নামে একজন এবং আহত হয়েছে আরও ৫জন। আহতদের উদ্ধার করে আশংকা জনক অবস্থায় চট্টগ্রাম মেডিকেল হাসপাতালে রেফার্ড করা হয়েছে।
আলীকদম থানার উপ-পরিদর্শক সাধন চন্দ্র নাথ জানান- নিহত গাড়ি চালকের লাশ উদ্ধার এবং আহতদের মুমর্ষ অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। নিহতের পরিবার চাইলে ময়না তদন্ত ছাড়া লাশ হস্তান্তর করা হবে।
Source মজার মজার ভিডিও দেখতে নিচে লিংকের ক্লিপ করুণ https://www.youtube.com/channel/UCDUgcFp1WTEUfSzViR9tozA

Comments