বিষ মেশানো পানীয় পানে ৭ আদিবাসীর মৃত্যু, অসুস্থ্য অন্তত ১৫

বিষ মেশানো পানীয় পানে ৭ আদিবাসীর মৃত্যু, অসুস্থ্য অন্তত ১৫

শেরপুরের নালিতাবাড়ী উপজেলার বারমারী সাধু লিও’র খ্রিষ্টধর্মপল্লীতে স্থাপিত ফাতেমা রাণীর তীর্থস্থানে ২৭ অক্টোবর শুক্রবার দুপুরে রোমান ক্যাথলিক খ্রিষ্টভক্তদের দু’দিনব্যাপি বাৎসরিক তীর্থ উৎসব শেষ হয়েছে। ওই উৎসবে গিয়ে শুক্রবার রাতে অজ্ঞাত ব্যক্তির সরবরাহ করা বিষ মেশানো পানীয় পান করে এই পর্যন্ত এক নারী সহ ৭ জন গারো আদিবাসী যুবকের মৃত্যু হয়েছে । জানা যায় মৃত যুবকরা সকলে উচ্চশিক্ষিত এবং সম্ভ্রান্ত পরিবারের সন্তান।

সূত্র মতে, ময়মমনসিংহের ধোবাউড়া উপজেলার ধাইরপাড়া গ্রামের ১জন, একই উপজেলার চন্দ্রকোণা গ্রামের ১জন, দুর্গাপুরের বিরিশিরির ১জন,  নালিতাবাড়ীর দাওধারা কাটাবাড়ী গ্রামের ১জন, হালুয়াঘাট আনচেংগ্রী গ্রামের ২জন সহ ৭ জনের মৃত্যুর খবর পাওয়া গেছে। এছাড়া বিষ মেশানো পানীয় পান করে অসুস্থ্য হলে আরও অন্তত ১৫ জনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল সহ স্থানীয় স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করা হয়।
ধারণা করা হচ্ছে যে, কেউ ইচ্ছাকৃত ভাবে বিষ মেশানো পানীয় সরবরাহ করে এই পরিকল্পিত নরহত্যা ঘটিয়েছে।
Source অনলাইনে টাকা ইনকাম করতে চাইলে নিচে লিং এর সাইট থেকে রেজিস্ট্রেশ করে ইনকাম করুন https://www.bestchange.com/?p=367744 মজার মজার ভিডিও দেখতে নিচে লিংকের ক্লিপ করুণ https://www.youtube.com/channel/UCDUgcFp1WTEUfSzViR9tozA

Comments