শ্রেণিকক্ষে ২ ছাত্রীকে ধর্ষণ । মাদ্রাসা শিক্ষক আটক

ধর্মীয় শিক্ষা, নৈতিকতার পাঠ ও সুস্থ সুন্দর জীবন যাপনের আকর কোরান এবং সুন্নাহ (মুহাম্মদের জীবন চরিত) এর ওপর ভিত্তি করে গড়ে ওঠা শিক্ষা প্রতিষ্ঠান হলো মাদ্রাসা। যারা সেখানে শিক্ষা দেন, তারাও উত্তম চরিত্রের অধিকারী- এটাই সাধারণ মানুষের ধারনা। কিন্তু ছেলে শিশু বলাৎকার, যৌন হয়রানি, জঙ্গীবাদে উস্কানিমূলক পাঠদান ইত্যাদি বিভিন্ন কুকর্মের ফিরিস্তি দিন দিন উন্মোচিত হয়ে পড়ায় মাদ্রাসা এখন রীতিমতো আতঙ্কের নাম হয়ে দাঁড়িয়েছে।
লক্ষ্মীপুর সদর উপজেলার নন্দনপুর কাদেরিয়া দাখিল মাদ্রাসার পঞ্চম ও অষ্টম শ্রেণির দুই ছাত্রীকে ধর্ষণের অভিযোগে কৃষি শিক্ষা বিষয়ের শিক্ষক ইমাম হোসেন নামে এক শিক্ষককে আটকের পর পুলিশে সোপর্দ করে কর্তৃপক্ষ। ২৮ অক্টোবর শনিবার সন্ধ্যায় মাদ্রাসার সহ-সভাপতি ও জেলা পরিষদের সদস্য শাখাওয়াত হোসেন আরিফ আটকের বিষয়টি নিশ্চিত করেন।
শিক্ষক ইমাম হোসেন নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার খানপুর গ্রামের আবদুল খালেকের ছেলে এবং ওই মাদ্রাসার সহকারি শিক্ষক। ঘটনাকে ঘিরে ধর্ষণের শিকার দুই ছাত্রীর অভিবাবকবৃন্দ শনিবার লক্ষ্মীপুর সদর থানায় মামলা দায়ের করে। এর আগে মাদ্রাসা কর্তৃপক্ষ একই অভিযোগে অভিযুক্ত শিক্ষককে দুই দফা কারণ দর্শানোর নোটিশ দেন। কিন্তু সন্তোষজনক জবাব না দেয়ায় আজ দুপুরে ইমাম হোসেনকে পুলিশে সোপর্দ করা হয়েছে বলে জানান তারা।
ভুক্তভোগী ও মাদ্রাসা কর্তৃপক্ষ জানায়, মাদ্রাসার অভ্যন্তরে প্রাইভেট পড়ানোর নাম করে সহকারী শিক্ষক (কৃষি শিক্ষা) ইমাম হোসেন ছাত্রীদেরকে দীর্ঘদিন ধরে নানাভাবে উক্ত্যক্ত ও হয়রানি করে আসছিলেন বলে অভিযোগ রয়েছে। সম্প্রতি পঞ্চম ও অষ্টম শ্রেণির দুই ছাত্রীকে মাদ্রাসারই একটি বন্ধ কক্ষে আটক করে ভয়ভীতি দেখিয়ে ধর্ষণ করে। ঘটনাক্রমে ধর্ষণের ঘটনাটি অন্য সহপাঠীরা দেখে ফেলে।
এ নিয়ে গত ২৩ সেপ্টেম্বর মাদ্রাসা সুপারের কাছে লিখিত অভিযোগ করে শিক্ষার্থীরা। এরই প্রেক্ষিতে গত ৪ ও ১৫ অক্টোবর আলাদাভাবে অভিযুক্ত শিক্ষককে দুই দফা কারন দর্শানোর নোটিশ দেন মাদ্রাসা সুপার আতিকুর রহমান। কিন্তু ইমাম হোসেন কোন সদুত্তর দিতে পারেনি এ ব্যাপারে।
এ ব্যাপারে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ লোকমান হোসেন জানান, অভিযুক্ত শিক্ষকের বিরুদ্ধে ভিকটিমদের পরিবারের দায়ের করা মামলায় তাকে গ্রেফতার করা হয়েছে।
Source অনলাইনে টাকা ইনকাম করতে চাইলে নিচে লিং এর সাইট থেকে রেজিস্ট্রেশ করে ইনকাম করুন https://www.bestchange.com/?p=367744 মজার মজার ভিডিও দেখতে নিচে লিংকের ক্লিপ করুণ https://www.youtube.com/channel/UCDUgcFp1WTEUfSzViR9tozA

Comments