কক্সবাজারের উখিয়ার বালুখালী রোহিঙ্গা ক্যাম্প থেকে অস্ত্রসহ ২ রোহিঙ্গা আটক



কক্সবাজারের উখিয়ার বালুখালী রোহিঙ্গা ক্যাম্প থেকে নুরুল বশর (৩০) ও ইলিয়াস (২৮) নামের দুই রোহিঙ্গাকে অস্ত্রসহ আটক করেছে পুলিশ।
শনিবার ভোররাতে বালুখালী রোহিঙ্গা ক্যাম্পে অভিযান চালিয়ে দুই রোহিঙ্গাকে অস্ত্রসহ আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে গুলিসহ দেশিয় দুটি এলজি উদ্ধার করা হয়।
জানা যায়, শুক্রবার রাতে উখিয়ার বালুখালী রোহিঙ্গা ক্যাম্পের ভেতরে একটি মসজিদে থাকা স্থানীয় চার টিউবওয়েল মিস্ত্রিকে মারধর করে ১০/১২ জনের একটি রোহিঙ্গা গ্রুপ। খবর পেয়ে পুলিশ গিয়ে টিউবওয়েল মিস্ত্রিদের উদ্ধার করে হাসপাতালে পাঠায়। পরে পুলিশ অভিযান চালিয়ে ক্যাম্পের ওই এলাকা থেকে মিয়ানমারের নাগরিক নুরুল বশর ও ইলিয়াসকে অস্ত্রসহ আটক করে।
উখিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল খায়ের সত্যতা নিশ্চিত করে জানান, ‘আটককৃতদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে এবং অন্য হামলাকারীদের ধরতে অভিযান অব্যাহত রয়েছে।’
Source অনলাইনে টাকা ইনকাম করতে চাইলে নিচে লিং এর সাইট থেকে রেজিস্ট্রেশ করে ইনকাম করুন https://www.bestchange.com/?p=367744 মজার মজার ভিডিও দেখতে নিচে লিংকের ক্লিপ করুণ https://www.youtube.com/channel/UCDUgcFp1WTEUfSzViR9tozA

Comments