খালেদা জিয়ার গাড়িবহরে হামলা

রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শনে ঢাকা থেকে কক্সবাজারের উদ্দেশে যাত্রাপথে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার গাড়ি বহরের সঙ্গে থাকা গণমাধ্যমের গাড়িতে হামলার ঘটনা ঘটেছে। আজ শনিবার বিকাল ৫টার পর ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনীর মোহাম্মদ আলী বাজার পার হওয়ার সময় কয়েকজন দুর্বৃত্ত এ হামলা চালায়।
প্রত্যক্ষদর্শীরা জানান, বিএনপি চেয়ারপারসনকে বহনকারী গাড়ি মোহাম্মদ আলী বাজার পার হওয়ার পর বহরের পেছনে থাকা গণমাধ্যমের গাড়িতে হামলা চালায় দুর্বৃত্তরা। এসময় যমুনা টেলিভিশন, ৭১ টিভি, ডিবিসি নিউজ, বাংলা ভিশন ও সময় টিভির গাড়িতে ভাঙচুর করা হয়।
হামলায় কয়েকজন সাংবাদিকও আহত হয়েছেন। গাড়ি থামিয়ে সাংবাদিকদের হাত থেকে ক্যামেরা ছিনিয়ে নেয়ার চেষ্টার সময় দুটি টিভি চ্যানেলের ক্যামেরা ক্ষতিগ্রস্ত হয়েছে।
আজ সকাল সাড়ের দশটার দিকে গুলশানের বাসভবন থেকে সড়কপথে কক্সবাজারের উদ্দেশে রওনা হন খালেদা জিয়া। ৩১ অক্টোবর ঢাকায় ফেরার কথা রয়েছে তার। ৩০ অক্টোবর কক্সবাজারের বালুখালী ময়নাগুনা হাকিমপাড়া রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শন কথা রয়েছে খালেদা জিয়ার।
Source অনলাইনে টাকা ইনকাম করতে চাইলে নিচে লিং এর সাইট থেকে রেজিস্ট্রেশ করে ইনকাম করুন https://www.bestchange.com/?p=367744 মজার মজার ভিডিও দেখতে নিচে লিংকের ক্লিপ করুণ https://www.youtube.com/channel/UCDUgcFp1WTEUfSzViR9tozA

Comments