প্রজ্ঞাকরুণা ভিক্ষুর উপর দুর্বৃত্তদের হামলা


******************************************
রামু উত্তর ফতেখাঁররকুল বিবেকারাম বিহারের অধ্যক্ষ ভদন্ত শীলমিত্র থের’র শিষ্য ভদন্ত প্রজ্ঞাকরুণা ভিক্ষুর উপর দুর্বৃত্তরা হামলা চালিয়েছেন। ২৯ অক্টোবর (গতকাল) রাত ১১টার দিকে এই ঘটনা ঘটে।
দুর্বৃত্তরা এসময় চারটি মোবাইল সেটসহ সাথে থাকা টাকা এবং অন্যান্য জিনিসপত্র লুট করেন।
প্রজ্ঞাকরুণা ভিক্ষু নাইক্ষ্যংছড়ি প্রজ্ঞামিত্র অরণ্য কুঠির ও প্রজ্ঞামিত্র বিদর্শন ভাবনা কেন্দ্রের অধক্ষ্যের দায়িত্ব পালন করছেন।
হামলার শিকার প্রজ্ঞাকরুণা ভিক্ষু জানান, রাঙ্গুনিয়া থানাধীন ঘাটচেক ধর্মামৃত বিহারের কঠিন চীবর দান থেকে ফেরার পথে সাতকানিয়া থানাধীন কেরানিহাটের জাফর আহম্মদ কলেজের কাছাকাছি পৌছলে প্রথমে কয়েকজন তাদের গাড়ির গতিরোধ করার চেষ্টা করেন। দুর্বৃত্তরা গাড়ির দিকে ধারালো কিরিচ ছুড়ে মারলে বিকট শব্দ হয়। তারপর গাড়ি থামান তারা। সাথে সাথে কয়েক জন লোক গালিগালাজ করতে করতে তার উপর ঝাপিয়ে পড়ার চেষ্টা করেন। তখন গাড়ির চালক আব্বু বড়ুয়া তাদের বাধা দেওয়ার চেষ্টা করলে তারা আব্বু বড়ুয়াকে প্রচন্ড মারধর করেন। মুহূর্তের মধ্যে তাদের সংখ্যা বাড়তে থাকে। সবমিলে ১০-১৫ জন লোক ধারালো অস্ত্র নিয়ে তাদের উপর হামলা চালান। হামলায় প্রজ্ঞাকরুণা ভিক্ষু এবং চালক আব্বু বড়ুয়া জখমপ্রাপ্ত হন। দুর্বৃত্তদের হাতে কিরিচ জাতীয় ধারালো অস্ত্র ছিল বলে জানান প্রজ্ঞাকরুণা ভিক্ষু।
তিনি আরো বলেন, ওই সময় রাস্তা ফাঁকা ছিল। তারা সাহায্যের জন্য চিৎকার করলেও কেউ এগিয়ে আসেননি। ঘটনার এক পর্যায়ে তারা নিজেদেরকে কোন প্রকারে ছাড়িয়ে নিয়ে গাড়িতে উঠে দ্রুত পালিয়ে আসেন। পরে মধ্যরাতে রামুতে পৌছে স্থানীয় রামু হাসপাতালে চিকিৎসা নেন। তিনি বর্তমানে রামু উত্তর ফতেখাঁররকুল বিবেকারাম বিহারে আছেন।
এদিকে সাতকানিয়া থানার সাথে যোগাযোগ করা হলে থানার সেকেন্ড অফিসার জানান, ঘটনার বিষয়ে তারা অবগত হয়েছেন। এই বিষয়ে তারা দ্রুত পদক্ষেপ নিবেন।
তথ্যসুত্রঃ Progyananda Bhikkhu

Source অনলাইনে টাকা ইনকাম করতে চাইলে নিচে লিং এর সাইট থেকে রেজিস্ট্রেশ করে ইনকাম করুন https://www.bestchange.com/?p=367744 মজার মজার ভিডিও দেখতে নিচে লিংকের ক্লিপ করুণ https://www.youtube.com/channel/UCDUgcFp1WTEUfSzViR9tozA

Comments