ইন্টারন্যাশনাল এনসিডি কংরেসে অংশ নিচ্ছে পানছড়ি‘র প্রজ্ঞা আলো চাকমা

ইন্টারন্যাশনাল এনসিডি কংরেসে অংশ নিচ্ছে পানছড়ি‘র প্রজ্ঞা আলো


জানায়ায়, প্ল্যান ইন্টারন্যাশনাল বাংলাদেশের সহযোগীতায় এবং ইয়ং পাওয়ার ইন সোশ্যাল এ্যাকশন (ইপসা)‘র যৌন প্রজনন ও স্বাস্থ্য অধিকার সহায়ক প্রকল্পের সার্বিক সহযোগীতায় ২৯শে অক্টোবর পানছড়ি ত্যাগ করবেন ও ৩১শে অক্টোবর বাংলাদেশ ছাড়বে প্রজ্ঞা আলো তালুকদার। ৪-৬ নভেম্বর অংশ নিবেন কংরেসে। কংরেস শেষে ৭ই নভেম্বর বাংলাদেশে ফিরবেন তিনি।  সে (প্রজ্ঞা আলো তালুকদার) উপজেলার ১নং লোগাং ইউপি‘র ত্রিশংকর তালুকদারের ছেলে ও পানছড়ি ডিগ্রী কলেজের ডিগ্রী ২য় বর্ষের ছাত্র।
আমি বাংলাদেশের কিশোর কিশোরীদের প্রতিনিধি হিসাবে কংরেসে অংশ নিতে যাচ্ছি এটা আমার সৌভাগ্য উল্ল্যেখ করে প্রজ্ঞা আলো তালুকদার বলেন, আমার দেশের কিশোর কিশোরীদের যৌন প্রজনন ও স্বাস্থ্য সেবার প্রতিবন্ধকতা ও সমাধান এর বিষয় নিয়ে আলোচনা করবো।
ইপসা‘র যৌন প্রজনন ও স্বাস্থ্য অধিকার সহায়ক প্রকল্পের ব্যবস্থাপক বিলাস স্বরুপ বড়–য়া বলেন, জাতিসংঘ ঘোষিত ২০৩০ সালের টেক সই উন্নয়নে সাপোর্ট দিতেই ভারতে এই কংরেস অনুষ্টিত হচ্ছে। সেখানে অংশ নিতে বরিশাল এর আমতলী থেকে ১জন ও পানছড়ি থেকে ১জন অর্থাৎ বাংলাদেশ থেকে মাত্র ২জন যাচ্ছ।
Source অনলাইনে টাকা ইনকাম করতে চাইলে নিচে লিং এর সাইট থেকে রেজিস্ট্রেশ করে ইনকাম করুন https://www.bestchange.com/?p=367744 মজার মজার ভিডিও দেখতে নিচে লিংকের ক্লিপ করুণ https://www.youtube.com/channel/UCDUgcFp1WTEUfSzViR9tozA

Comments