অবশেসে ভুল বুঝতে পেরেছে সেই মাগি চাকমা মেয়ে

পোস্টটি  রাঙা হুগুর-বু দাদা ফেইসবুক হতে
July 14
আমি পাননা বলছি,জিবনে অনেক ভুল করেছি। মা বাবাকে একদিন হলেও কষ্ট দিয়েছি,সেই কষ্টের ফল কিছু,কিছু পাচ্ছি।
নিজের সন্তানকে মা হারা বানিয়েছি। ভাবিনি কোন একদিন বুড়া হবো। শুধু টাকার জন্য আজ আমি অন্ধকারে বন্দি।
এখন মনে মনে ভাবি এ সি বাতাস আর প্রকৃতির বাতাস অনেক আলাদা।বাঙালি ছেলেকে বিয়ে করে সবকিছু পেয়েছি,কিন্তু একটা জিনিস কোনদিন পাইনি। যেটা কোটি টাকা দিলেও পাওয়া যায় না,সেটা হলো মানসম্মান।
জুম্ম ভাই ও বোনেরা পারলে আমাকে ক্ষমা করো। আমি তোমাদের মনে অনেক আঘাত দিয়েছি। আর তোমাদের কাছে একটা অনুরোধ, কোনদিন কোন সময় আমার মতন ভুল পথে পা দিওনা।
একদিন নই একদিন আফসোস হবে।

অনেক কিছু বলার বাকী, তোমরা বুঝে নিও।
Source মজার মজার ভিডিও দেখতে নিচে লিংকের ক্লিপ করুণ https://www.youtube.com/channel/UCDUgcFp1WTEUfSzViR9tozA

Comments

Post a Comment

Thanks for you comment