খাগড়াছড়ির দীঘিনালা সরকারি কলেজে সন্ত্রাসী হামলা, আহত ৬

খাগড়াছড়ির দীঘিনালা সরকারি কলেজে প্রতিপক্ষের হামলায় পাহাড়ি ছাত্র পরিষদ (এমএন) গ্রুপের ৬ নেতাকর্মী গুরুতর আহত হয়েছে। আহতদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
রবিবার (১৯ নভেম্বর) সকাল ১০টার দিকে দীঘিনালা সরকারি কলেজের প্রশাসনিক ভবনের সামনে এ হামলার ঘটনা ঘটে। আহতরা সকলেই ডিগ্রি পরীক্ষার্থী বলে জানা গেছে। জেএসএস (এমএন) গ্রুপ পাহাড়ি ছাত্র পরিষদ এ হামলার জন্য ইউপিডিএফ’র প্রসীত গ্রুপের সন্ত্রাসীদের দায়ী করেছে। এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, রবিবার সকাল ১০টার দিকে ১০/১২জন সশস্ত্র সন্ত্রাসী দীঘিনালা সরকারি কলেজ ক্যাম্পাসে ঢুকে প্রশাসনিক ভবনের সামনে দাঁড়িয়ে থাকা ছাত্রদের এলোপাথারী কুপাতে থাকে। এতে ৬জন গুরুতর আহত হয়।
হামলায় আহতরা হলো- রনজিত চাকমা, অমর চাকমা, মিণ্টু চাকমা, সুকেশ চাকমা, নেছার চাকমা ও শুভ রঞ্জন চাকমা।
খবর পেয়ে নিরাপত্তা বাহিনী ঘটনাস্থলে পৌঁছলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। পরে আহতদের উদ্ধার করে প্রথমে দীঘিনালা হাসপাতালে নেওয়া হলে রনজিত চাকমা ও অমর চাকমাকে খাগড়াছড়ি সদর হাসপাতালে পাঠানো হয়। কিন্তু অবস্থার অবনতি ঘটায় রনজিত চাকমাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।
পাহাড়ি ছাত্র পরিষদ(এমএন) গ্রুপের দীঘিনালা উপজেলা শাখার সাধারণ সম্পাদক রাজ্যময় চাকমা এ হামলার জন্য প্রসীত খীসার নেতৃত্বাধীন ইউপিডিএফ’র পাহাড়ি ছাত্র পরিষদের সন্ত্রাসীদের দায়ী করে গ্রেফতারের দাবি জানিয়েছে।
দীঘিনালা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সামসুউদ্দিন ভূইয়া জানান, পিসিপি (ইউপিডিএফ প্রসীত) সমর্থক সন্ত্রাসীরা পরিকল্পিতভাবে লাঠি ও দেশীয় অস্ত্র নিয়ে কলেজে পিসিপি (জেএসএস) সমর্থকদের উপর হামলা চালায়। এতে ৬জন শিক্ষার্থী আহত হয়।
বর্তমানে পরিস্থিতি আইন-শৃঙ্খলা বাহিনীর নিয়ন্ত্রণে রয়েছে। যেকোন ধরনের অপ্রীতিকর পরিস্থিতি এড়াতে নিরাপত্তাবাহিনী মোতায়েন রয়েছে।
Source অনলাইনে টাকা ইনকাম করতে চাইলে নিচে লিং এর সাইট থেকে রেজিস্ট্রেশ করে ইনকাম করুন https://www.bestchange.com/?p=367744 মজার মজার ভিডিও দেখতে নিচে লিংকের ক্লিপ করুণ https://www.youtube.com/channel/UCDUgcFp1WTEUfSzViR9tozA

Comments