আদিবাসী ছাত্রীকে ঘুমন্ত অবস্থা তুলে নিয়ে গিয়ে গণধর্ষণ করে খুন

ঘুমন্ত ছাত্রীকে তুলে নিয়ে গিয়ে গণধর্ষণ করে খুন
আদিবাসী ছাত্রীকে গণধর্ষণ করে খুনের অভিযোগ। উত্তর দিনাজপুরের করণদিঘির বাসিন্দা ওই ছাত্রীর পরিবারের অভিযোগ, লিচুবাগানে ছাত্রীকে গণধর্ষণ করা হয়। এরপর খুন করে দেহ ফেলে দেওয়া হয় তাঁদের বাড়িতে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিস।
রাসপূর্ণিমা। সেই উপলক্ষ্যে পাশের গ্রামে কীর্তন। কীর্তন শুনতে স্ত্রীকে নিয়ে গিয়েছিলেন কাদিরগঞ্জের বাসিন্দা এই ব্যক্তি। বাড়িতে ঘুমোচ্ছিল ৪ মেয়ে। প্রায় ভোর রাতে বাড়ি ফিরে দেখেন শোয়ানো রয়েছে বড় মেয়ের দেহ।


কাঁদতে কাঁদতে পাথর গোটা পরিবার। পাড়া প্রতিবেশীরা ততক্ষণে ছুটে এসেছে। সকলের একটাই প্রশ্ন, কীভাবে মৃত্যু হল কিশোরীর? গ্রামের মহিলারা দেখতে পান, কিশোরীর চুলের সঙ্গে লেগে রয়েছে ঘাস, পাতা। বাকিটা আর বুঝতে অসুবিধা হয়নি। 
অভিযোগ, ঘুমন্ত ছাত্রীকে লিচুবাগানে তুলে নিয়ে গিয়ে গণধর্ষণ করে কয়েকজন দুষ্কৃতী। এরপর শ্বাসরোধ করে খুন। দেহ বাড়িতে শুইয়ে দিয়ে যায় দুষ্কৃতীরা। মেয়েটির গলায় শ্বাসরোধ করার দাগ। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিস।
Source অনলাইনে টাকা ইনকাম করতে চাইলে নিচে লিং এর সাইট থেকে রেজিস্ট্রেশ করে ইনকাম করুন https://www.bestchange.com/?p=367744 মজার মজার ভিডিও দেখতে নিচে লিংকের ক্লিপ করুণ https://www.youtube.com/channel/UCDUgcFp1WTEUfSzViR9tozA

Comments