একটি নিখোঁজ সংবাদ। লাইক নয়, কমেন্ট নয়, সবাই শেয়ার করে খোঁজার সহযোগিতা করুন।

একটি নিখোঁজ সংবাদ।
লাইক নয়, কমেন্ট নয়, সবাই শেয়ার করে খোঁজার সহযোগিতা করুন।
ছবির ব্যক্তির নামঃ খ্যাংশি রাখাইন, বয়সঃ আনুমানিক ৫৫ বছর। গ্রামঃ হ্নীলা চৌধুরী পাড়া, টেকনাফ। তিনি গতকাল ১৬/১২/২০১৭ইং রোজ শনিবার সকাল আনুমানিক ৮/৯টার সময় বাড়িতে কাউকে কিছু না জানিয়ে বাড়িয়ে থেকে বেড়িয়ে যান।
সন্ধ্যা হয়ে গেলেও বাড়িতে ফিরে না আসায় বাড়ির লোকজন খোঁজাখোঁজি এক পর্যায়ে জানতে পারেন, বাড়ি থেকে গাড়ির স্টেশনে যাওয়ার পথে গ্রামের একজনকে বলে যান রামুতে যাবেন। তারপর রামুর এবং তার আশে পাশে পরিচিত ও আত্নীয় স্বজনদের ফোন করে তাদের কাছে গেছেন কিনা জানতে চাইলেও কোথাও কোন খোঁজ পাওয়া যায়নি। আজ সকালে কক্সবাজার থেকে একজন মহিলা জানান গতকাল কক্সবাজার জেল হাজতের সামনে একটা গাড়ি দূর্ঘনায় টেকনাফ থেকে একজন রাখাইন আহত হয়ে তাকে পুলিশ হাসপাতালে নিয়ে গেছেন। মহিলাটিকে নাকি একজন অপরিচিত বাঙ্গালী ছেলে বলে গেছেন। দুঃখের বিষয় মহিলাটি ঐ বাঙ্গালী ছেলেকেও চিনেন না। আজ সকাল থেকে সম্ভাব্য হাসপাতাল গুলোতে খোঁজ নিয়েও এখনো পর্যন্ত কোন হাসপাতাল কিংবা কোথাও ওনার খোঁজ পাওয়া যায়নি। এমন কি আমি দু'জন লোক পঠিয়ে চট্টগ্রাম মেডিক্যাল হাসপাতালেও খোঁজ নিয়েছি। এমতবস্থায় কেউ কোথাও ওনাকে দেখতে পেলে কিংবা কোন খবর পেলে অনতিবিলম্বে নিচে দেওয়ার আমার নাম্বারে যোগাযোগ করার জন্য বিনীত অনুরোধ জানাচ্ছি।
একক ছবিটি আমার সাথে সংযুক্ত ছবি থেকে ক্রোপ করে নেওয়া হয়েছে। হয়ত ক্রোপ করা ছবিটি দেখতে ঝাপসা দেখা যেতে পারে, তাই আসল ছবিটিও পোষ্টে সংযুক্ত করলাম।
ভদন্তঃ জ্যোতিসারা ভিক্ষু
০১৮১৯ ৬৬৫ ৫৪৯

Show m
Source মজার মজার ভিডিও দেখতে নিচে লিংকের ক্লিপ করুণ https://www.youtube.com/channel/UCDUgcFp1WTEUfSzViR9tozA

Comments