সকল জুম্ম ভাই-বোনদের প্রতি জরুরী বার্তা।


সকল জুম্ম ভাই-বোনদের প্রতি জরুরী বার্তা। একটি পারিবারিক ও সামাজিক বন্ধু-বান্ধবদের জন্য, অন্য ৩টি পতিতাবৃত্তি কাজে খদ্দের সংগ্রহ করার জন্য। দালালেরা সাবধান সাবধান সাবধান ! 
=============================================
এই মিলেবো মিসেস রেলী চাকমা (চারিত্রিক কারনে স্বামী পরিত্যাক্তা) ঢাকাস্থ বনফুল আদিবাসী গ্রীনহার্ট স্কুল এন্ড কলেজে চাকুরী করে, চাকুরীর পাশাপাশি বিভিন্ন বাঙালী তথা সীমিত সংখ্যাক পাহাড়ী আদিবাসীদের সাথেও প্রতি ট্রিপ ১০০০/- (এক হাজার) টাকার বিনিময়ে বিছানায় সংগী হয়। ফলে তাঁর একটি বিশাল খারাপ নেটওয়ার্ক তৈরী হয়েছে। তাকে জাতির সন্মান রক্ষার্থে বাধা দিতে চাইলে কিছু সুবিধা ভোগী (খদ্দের) তাঁর পক্ষ নিয়ে নানা বাধা সৃষ্টি করে। বনফুল আদিবাসী গ্রীনহার্ট স্কুল এন্ড কলেজের এই পতিতা শিক্ষিকাকে দীর্ঘদিন পর্যবেক্ষন করে উপযুক্ত প্রমান পাওয়া গেছে বিশেষত বনফুল স্কুলের কয়েকজন স্টাফের সহযোগীতায় রেলী চাকমার চারিত্রিক ব্যাপারে প্রমান পেনেই পেই ধ এক্কে শেষ, বনফুলো স্টাফ বন্ধুগুনে যেক্কে হলাক তুমি চাকমা ভাষা বললে বেশি পাত্তা দিবে না, আগে বাণাল দিয়ে ফোন করাবে খুব সহজেই ধরা দিবে। বনফুল বন্ধুদের পরামর্শে যেই কথা সেই কাজ, বাঙালী বন্ধু দিয়ে কথা বলায়ে ১৫০০/- টাকা থেকে নামিয়ে ঠিক হলো ১০০০/- টাকার বিনিময়ে বিছানায় যাবার চুক্তি। তারপর বাঙাল্লের মাধ্যমে রেলী চাকমা না জানে মত ২/৩ কপি ক্লিক নিয়ে এখন ১০০% প্রমান আমাদের হাতেই। 
ভেবেছিলাম কিছুদিন আগে Jumma Nation Group এ একটা স্ট্যাটাস দিয়ে সে ঠিক হবে, দেখা গেলো পতিতা শিক্ষিকা মিসেস রেলী চাকমা (স্বামী পরিত্যাক্তা) তাঁর পতিতাবৃত্তির কিছু নিয়মিত খদ্দের তাঁর পক্ষে জয়গান ধরেছে। তাই জাতীয় স্বার্থে এবং বহুল প্রচারের জন্য এইবার বিভিন্ন গ্রুপ এবং পেইজের মাধ্যমে সাইকে সংবাদটি জানাতে বাধ্য হলাম। (রেলী চাকমার নয় নয়, আমরা জাতির স্বার্থেই রেলী চাকমার নগ্ন ছবি প্রকাশ করা থেকে বিরত থাকলাম), বেশি গনদাবী থাকলে তাও প্রকাশ করা হবে। 
উল্লেখ্য বনফুল স্কুলের পতিতা শিক্ষিকা মিসেস রেলী চাকমার ঘনিষ্ট সুত্রে জানা গেছে যে, রেলী চাকমা সর্বমোট ৪টি ফেসবুক আইডি নিজেই অপারেট করে। একটি পারিবারিক ও সামাজিক বন্ধু-বান্ধবদের জন্য, অন্য ৩টি পতিতাবৃত্তি কাজে খদ্দের সংগ্রহ করার জন্য। 
সব কিছুর একটা সীমা থাকা দরকার। বনফুল আদিবাসী গ্রীনহার্ট স্কুল এন্ড কলেজের পতিতা শিক্ষিকার এই নষ্টামি বন্ধ করার জন্য এবং শাক্যমুনি বৌদ্ধ বিহারের সুনাম রক্ষার জন্য আপনারাও আমাদের সাথে সহযোগীতা করুন, সে মন্দিরে চাকু্রী করে পতিতাবৃত্তি করতে পারেই না। মন্দিরের সুনাম রক্ষার আন্দোলনে সহযোগীতা করুন। সুতরাং দালালেরা সাবধান সাবধান সাবধান !
Source মজার মজার ভিডিও দেখতে নিচে লিংকের ক্লিপ করুণ https://www.youtube.com/dashboard?o=U https://www.youtube.com/channel/UCDUgcFp1WTEUfSzViR9tozA

Comments