অনূর্ধ্ব-১৫ সাফ ফুটবলে বাংলাদেশকে নেতৃত্ব দিচ্ছেন আদিবাসী মেয়ে

অনূর্ধ্ব-১৫ সাফ ফুটবল চ্যাম্পিয়নশিপ টুর্নামেন্টে বাংলাদেশকে নেতৃত্ব দিচ্ছেন কলসিন্দুরের গারো আদিবাসী মেয়ে মারিয়া মান্দা (১৪)। ইতোঃমধ্যেই ক্যাপ্টেন হিসেবে তাঁর নাম ঘোষণা করেছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে)। মারিয়া মান্দা (১৪) সংবাদ সম্মেলনেও যোগ দিয়েছেন।

ইংল্যান্ড থেকে সরাসরি অনলাইনে ফ্রী আইটি কোর্স করতে চান? নিচের ব্যানারে ক্লিক করে আজই যে কোন একটি কোর্স বেছে নিন! লিমিটেড অফার! সুবর্ণ সুযোগ! শুধু মাত্র দ্য গারোজ২৪ এর পাঠকদের জন্য!


মারিয়া টুর্নামেন্ট নিয়ে সংবাদ সম্মেলনে বলেছেন,‘নিজেদের মাঠে খেলা। এই সুযোগ কাজে লাগাতে সর্বশক্তি নিয়ে আমরা খেলতে নামব। জয়ের চেষ্টা করব। এবং আমরা জয়ী হব।’ মেয়েদের এমন আত্মবিশ্বাসী কথার ফল আগেও পেয়েছে বাংলাদেশ। এবারো তাই মারিয়া মান্দা দলকে সেরা হিসেবেই দেখতে চায় বাংলাদেশের সব নাগরিক।
আজকেই ঢাকায় শুরু হবে মেয়েদের অনূর্ধ্ব-১৫ সাফ ফুটবল চ্যাম্পিয়নশিপ এর প্রথম খেলা। গত শনিবার বাফুফে ভবনে অনুষ্ঠিত হলো আসরে খেলতে যাওয়া ৪ দল স্বাগতিক বাংলাদেশ, ভারত, নেপাল ও ভুটানের আনুষ্ঠানিক সংবাদ সম্মেলন। সেখানে কথা বলতে এসে বাংলাদেশ কোচ গোলাম রব্বানী ছোটন বললেন,‘যে ৩ টি দল আমাদের এখানে এসেছে তাদের সঙ্গে প্রতিনিয়তই আমাদের দেখা হয়। আমরা সবসময়ই একে অপরের সঙ্গে দেখা করি। সবার সাথে আন্তরিক একটা সম্পর্কও তৈরি হয়েছে। আমি সকল দলকেই স্বাগত জানাচ্ছি। আশা করি, সুন্দর একটা টুর্নামেন্ট হবে এবং বাংলাদেশের দর্শকরা ভালো একটা টুর্নামেন্ট দেখতে পারবে।’

তাঁর কথায় দক্ষিণ এশিয়ার দেশগুলোকে নিয়ে গঠিত সাফের মূলমন্ত্রই যেন মিশে থাকলো। তবে বন্ধুত্বের বাতাবরণের মাঝে রবিরার থেকে শুরু হতে যাওয়া মাঠের লড়াইয়ে উত্তাপের আগাম বার্তাও থাকলো চার দলের কোচ এবং অধিনায়কের বক্তব্যে।
Source মজার মজার ভিডিও দেখতে নিচে লিংকের ক্লিপ করুণ https://www.youtube.com/channel/UCDUgcFp1WTEUfSzViR9tozA

Comments